Bandel Wife Murder: "ওকে মারতে চাইনি..." পরপুরুষে 'আসক্তি'? তৃতীয় স্ত্রীকে খুন করে ধরা দিল স্বামী

Apr 04, 2022, 15:43 PM IST
1/6

ভয়ঙ্কর ঘটনা!

Bandel Wife Murder 1

নিজস্ব প্রতিবেদন : স্ত্রীকে খুন করে আত্মসমর্পণ স্বামীর। হুগলির ব্যান্ডেল লোকো পারা বাঞ্জারা বস্তির ঘটনা। মৃতার নাম রানি পাশি। 

2/6

ভারী বস্তুর আঘাতে খুন

Bandel Wife Murder 2

অভিযোগ, গতকাল রাতে মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করে স্ত্রীকে খুন করে রেলের পরিত্যক্ত পরিত্যক্ত কোয়ার্টারের জঙ্গলে ফেলে দেয় অভিযুক্ত সানি পাশি। এরপর আজ সকালে ব্যান্ডেল ফাঁড়িতে গিয়ে ধরা দেয়। ঘটনার তদন্ত শুরু করেছে চুঁচুড়া থানার পুলিস।

3/6

নিহত তৃতীয় স্ত্রী

Bandel Wife Murder 3

সানির আত্মসমর্পণের পর চুঁচুড়া থানার আইসি অনুপম চক্রবর্তী পুলিস নিয়ে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান। পুলিস সূত্রে জানা গেছে, সানির তিনটে বিয়ে। নিহত রানি পাশি (২৭) তৃতীয় পক্ষের স্ত্রী। 

4/6

কেন খুন স্ত্রীকে?

Bandel Wife Murder 4

স্ত্রী পরপুরুষে আসক্ত বলে সন্দেহ করত সানি। সেই সন্দেহের বশেই সে স্ত্রীকে খুন করেছে বলে স্বীকারোক্তি অভিযুক্তের। জানা গিয়েছে, গতকাল রাতে দুজনে প্রথমে মদ্যপান করে। তারপর শাবল দিয়ে মাথায় আঘাত করে স্ত্রীকে খুন করে জঙ্গলে ফেলে দেয়।

5/6

স্ত্রীর সাথে মদের আসর, তারপর খুন

Bandel Wife Murder 5

দুই স্ত্রী ও সন্তানদের নিয়ে রেল কোয়ার্টারেই থাকে সানি। বেশ কিছুদিন ধরেই রানিকে সন্দেহ করছিল সে। রানি অন্য পুরুষে আসক্ত এই অভিযোগে স্বামী-স্ত্রীতে ঝগড়া বিবাদও চলছিল কয়েকদিন ধরে। তারপরই কাল মদ্যপানের পর খুন করে স্ত্রীকে।

6/6

"ওকে মারতে চাইনি"

Bandel Wife Murder 6

আজ পুলিস গিয়ে দেখে ঘরের মধ্যে এঁটো বাসন আর মদের বোতল ছড়ানো ছিটানো পড়ে রয়েছে। দুটো কাঁচের গ্লাসও রয়েছে। পুলিস যখন দেহ উদ্ধার করে নিয়ে যায়, তখন কান্নায় ভেঙে পড়ে সানি। সে বলতে থাকে, "রানিকে বোঝাচ্ছিলাম। মদের ঘোরে মেরে ফেলেছি। ওকে মারতে চাইনি।"