Bangladesh | Sadia Ayman: কে যেন গোপনে তুলে করেছে ভাইরাল! বদলের বাংলাদেশে সুন্দরী সাইমার গোপনাঙ্গই এখন চর্চায়...

Bangladesh:  সাদিয়া আয়মান লিখেছেন, 'আমাদের প্রত্যেক শিল্পীর জন্য এই সংবাদপত্রটি বিশ্বাসের জায়গা এবং ভরসার জায়গা। প্রতিষ্ঠানটির ভবনে আমরা সবাই সেফ ফিল করি। সেখানেই একটি ইন্টারভিউতে গিয়ে আজ আমি সোশ্যাল মিডিয়ায় ট্রল ও বুলিংয়ের শিকার হচ্ছি'।

Sep 30, 2024, 23:58 PM IST
1/7

সাদিয়া আয়মান

Sadia Ayman

বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া আয়মান। বিগত বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর গোপন অঙ্গের ভিডিয়ো।

2/7

সাদিয়া আয়মান

Sadia Ayman

যা অভিনেত্রীকে বেশ বিব্রতকর অবস্থার মুখে ফেলে দিয়েছে। তিনি জানিয়েছেন তাঁর অনুমতি না নিয়েই এক সাংবাদিক গোপনে তাঁর ভিডিয়ো তুলে ফেসবুকে ছড়িয়ে দিয়েছেন। 

3/7

সাদিয়া আয়মান

Sadia Ayman

সাদিয়া তাঁর ফেসবুকে সেই সাংবাদিকের নাম প্রকাশ করে তাঁর শাস্তির দাবি করেছেন। সাদিয়া আয়মান লিখেছেন, 'আমাদের প্রত্যেক শিল্পীর জন্য এই সংবাদপত্রটি বিশ্বাসের জায়গা এবং ভরসার জায়গা। প্রতিষ্ঠানটির ভবনে আমরা সবাই সেফ ফিল করি। সেখানেই একটি ইন্টারভিউতে গিয়ে আজ আমি সোশ্যাল মিডিয়ায় ট্রল ও বুলিংয়ের শিকার হচ্ছি'।

4/7

সাদিয়া আয়মান

Sadia Ayman

অভিনেত্রী আরও লিখেছেন, 'ওই সংবাদপত্রের একজন কর্মী আমার ইন্টারভিউ দেওয়ার সময় গোপনে ভিডিও ধারণ করেছে। যখন আমি মাইক্রোফোন ঠিক করছিলাম। ইন্টারভিউতে রেকর্ড করা প্রফেশনাল ভিডিয়োর বাইরে একজন শিল্পীর অনুমতি ছাড়া গোপন ভিডিও 'স্বজ্ঞানে' এডিট করে তার নিজস্ব ফেসবুক পেজে আপলোড করেছে।'   

5/7

সাদিয়া আয়মান

Sadia Ayman

এই ঘটনার পর সাদিয়াকে তুলোধোনা করেছেন তাঁরই সহকর্মীসহ বিনোদন সাংবাদিকরা। তাঁরা অভিযোগ করেছেন, 'দেশের শীর্ষ এক পত্রিকার এক বিনোদন সাংবাদিকের নামে তিনি রীতিমত মিথ্যাচার করছেন সোশ্যাল মিডিয়ায়। ওই সাংবাদিকের চূড়ান্ত মানহানি ঘটিয়েছেন তিনি।' কারণ যে সাংবাদিকের নামে তিনি যে অভিযোগটি তুলেছেন, সেটির কোনো যৌক্তিকতা খুঁজে পাননি বেশিরভাগ মিডিয়াকর্মী।   

6/7

সাদিয়া আয়মান

Sadia Ayman

সংবাদকর্মীরা জানিয়েছেন, সাদিয়ার সঙ্গে কথা বলতে বলতেই ভিডিয়োটি নিয়েছেন ওই সাংবাদিক। এরপর সেটি রিলস হিসেবে প্রকাশ করেছেন নিজের ফেসবুকে। ফলে সাদিয়া 'অনুমতি' বিষয়ে যে অভিযোগ তুলেছেন সেটিও প্রায় মিথ্যা।  

7/7

সাদিয়া আয়মান

Sadia Ayman

বিনোদন সাংবাদিক অনিন্দ্য মামুন দীর্ঘ প্রতিবাদলিপিতে লেখেন, 'অভিনেত্রী সাদিয়া আয়মানের ভিডিয়োটা দেখলাম। সেখানে কোনও অশ্লীলতা বা তাকে হেয় করার মতো দৃশ্য দেখিনি। তিনি শাড়ি পরা ছিলেন। এই শাড়ির কারণে ওনাকে যেভাবে দেখাচ্ছে সব নারীদেরই তেমনটি দেখায়। এখন এই ভিডিও থেকে কিছু অংশ কেটে জুম করে বা স্ক্রিনশট নিয়ে সেটা ভাইরাল করে দিয়েছেন কেউ।'