Sanayee Mahbob: পদ্মাপারের সানি নাকি মিয়া খলিফা! দ্বিতীয় বার বিয়ের মঞ্চে সানাই, না দেখলে বড় মিস...

Bangladeshi Model: বিয়েতে সানাই-সোহেলের দেনমোহরের অঙ্ক রীতিমতো রেকর্ড গড়েছে! দেনমোহর ১ কোটি ১ লাখ ১ টাকা ছিল।

Sep 24, 2024, 22:05 PM IST
1/6

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওপার বাংলার আলোচিত এবং বিতর্কিত মডেল সুপ্রভা মাহবুব ওরফে সানাই। জানা গিয়েছে, প্রথম বিয়ের ব্যর্থতার পর ফের বিয়ে করেছেন অভিনেত্রী। গত রবিবার ২২ সেপ্টেম্বর পারিবারিকভাবে বিয়ে সেরেছেন তিনি।

2/6

পাত্রের নাম সোহেল এফ খান, তিনি সুইডেনপ্রবাসী ব্যবসায়ী। বিয়ের খবরটি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন সানাই নিজেই।

3/6

জানা গেছে, বিয়েতে সানাই-সোহেলের দেনমোহরের অঙ্ক রীতিমতো রেকর্ড গড়েছে! দেনমোহর ১ কোটি ১ লাখ ১ টাকা ছিল। তবে কত টাকা উসুল, তা জানতে চাইলে সানাই বলেন, 'এক টাকাও এখনও উসুল করা হয়নি। পুরোটাই বাকি।' '

4/6

তিনি আরও বলেন, ‘সোহেলের বাড়ি কুমিল্লা। এক বছর হলো আমাদের পরিচয়। যদিও একে প্রেম বলা যাবে না। পরিচয়ের পর আমাদের মধ্যে একটা ভালো বোঝাপড়া ও বন্ধুত্ব তৈরি হয়েছে। একপর্যায়ে আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়াভাবে আমাদের বিয়ে হয়েছে। সবাই আমাদের জন্য প্রার্থনা করবেন।’  

5/6

২০১৮ সালে ব্রেস্ট ইমপ্লান্ট করে সর্বাধিক আলোচিত হন। ‘প্রেমের নেশায়’, ‘বড় লোকের মেয়ে’, ‘অবাক তুমি’ শিরোনামে কয়েকটি গানের মডেলও ছিলেন তিনি। এরপর ২০১৯ সালে এক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে ফের আলোচনায় আসেন। 

6/6

২০২২ সালে আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে বিয়ে হয়েছিল এই সানাই মাহবুবের। কিন্তু সেই বিয়ে বেশিদিন টিকেনি। মাত্র এক বছরের মাথায় বিচ্ছেদ হয় তাদের। তারপর চাকরিতে যোগ দেন সানাই।