একসঙ্গে এতগুলি পদের দায়িত্ব সামলানো যাবে না, সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে এল নির্দেশ

Sep 13, 2019, 19:59 PM IST
1/5

সৌরভকে নির্দেশ

সৌরভকে নির্দেশ

একসঙ্গে একাধিক দায়িত্ব তিনি সামলান। এবং বেশ দক্ষতার সঙ্গেই সামলান। কিন্তু স্বার্থের সঙ্ঘাতের জন্য সমস্যায় পড়তে হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। 

2/5

সৌরভকে নির্দেশ

সৌরভকে নির্দেশ

সিএবি সভাপতি। বোর্ডের অ্যাডভাইসরি কমিটির সদস্য। আইপিএলে দিল্লি ফ্র্যাঞ্চাইজির মেন্টর। আবার ধারাভাষ্যকারও। একসঙ্গে এতগুলি দায়িত্ব সামলান ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। 

3/5

সৌরভকে নির্দেশ

সৌরভকে নির্দেশ

এবার বিসিসিআই-এর এথিক্স অফিসার ডিকে জৈন এবার তাঁকে নির্দেশ দিলেন, সৌরভ গঙ্গোপাধ্যায় একের বেশি পদে দায়িত্ব সামলাতে পারবেন না। এথিক্স অফিসারের তরফে চিঠি পাঠানো হয়েছে সৌরভের কাছে। 

4/5

সৌরভকে নির্দেশ

সৌরভকে নির্দেশ

সেই চিঠিতে সৌরভকে বলা হয়েছে, বোর্ডের ৩৮ (২) ধারা অনুযায়ী একের বেশি পদে দায়িত্বে থাকা চলবে না। সৌরভের এই নিয়ম সম্পর্কে অবগত থাকা উচিত ছিল। তবে নিয়ম লাগু হয়েছে ২০১৮-র অগাস্ট মাস থেকে। সেটা ধরলে সৌরভকে বেনিফিট অফ ডাউট হিসাবে রাখা যেতে পারে। হয়তো সিএবি সভাপতি বুঝতে পারেননি তিনটি পদের দায়িত্বে থাকলে স্বার্থের সংঙ্ঘাত হতে পারে। 

5/5

সৌরভকে নির্দেশ

সৌরভকে নির্দেশ

এর আগে সৌরভের বিরুদ্ধে স্বার্থের সঙ্ঘাতের অভিযোগ উঠেছিল। তবে তিনি আইপিএলে দিল্লির সঙ্গে সম্পর্কচ্ছেদ করার পর কনফ্লিক্ট অফ ইন্টারেস্ট হওয়ার মতো পরিস্থিতি এড়াতে পেরেছেন।