সাবধান! এই রাশির জাতকেরা কিন্তু সঙ্গীকে ঠকায়...

| Sep 24, 2023, 19:13 PM IST
1/7

মিথ্যেকে করুন না...

মিথ্যে বা নিজের অনুভুতি কে লুকিয়ে রাখা মোটেও ভালো ব্যাপার না। জেনে নিন কোন রাশির মানুষেরা এই বিষয়ে ওস্তাদ...

2/7

মকর / Capricorn

শনির প্রভাবে এই রাশির মানুষেরা কিছুটা শান্ত প্রকৃতির হয় এবং এদের আবেগ কম হয়। কিন্তু আসলে এই রাশির মানুষেরা নিজের অনুভুতি লুকিয়ে চলে, কারণ তারা ভয় পায় অন্যেরা তাকে দুর্বল মনে করতে পারে। যার ফলে এই রাশির মানুষেরা, নিজেই নিজেকে কষ্ট দেয়।

3/7

সিংহ/ Leo

নিজে মধ্যমণি হওয়ার জন্য, এই ধরনের মানুষ মিথ্যে বলতে ভয় পায়না। এই রাশির মানুষেরা গসিপ করতে, এবং নিজের সুবিধার জন্য আপনার পেছনে আপনার নামেই নিন্দা করতে বলতে পছন্দ করে।

4/7

কুম্ভ/ Aquarius

এই রাশির মানুষেরা নিজের সুনাম করতে পছন্দ করেন। অন্যের ভালো লাগা- খারাপ লাগার কথা না ভেবেই এরা কথা বলতে থাকে। এই রাশির মানুষ নিজের দোষ কখনই মেনে নেয় না।

5/7

তুলা/ Libra

এই রাশির মানুষেরা শান্তিপ্রিয় হয়ে থাকে। এনারা আপনার মন জুগিয়ে চলার জন্য আপনাকে মিথ্যেও বলতে পারে। কিন্তু আবার অন্য একটি মানুষের কাছে গিয়ে আপনার নামেই নিন্দা করতে পারে।

6/7

মিথুন/Gemini

এই রাশির মানুষেরা মজা করতে পছন্দ করে, তবে এরা গসিপ করতেও ভালোবাসে। সহজ ভাষায় এই রাশির মানুষেরা, দু নৌকায় পা দিয়ে চলে।

7/7

বৃশ্চিক/ Scorpio

এই রাশির মানুষেরা গোপনীয়তা বজায় রাখার জন্য পরিচিত।  নিজের অনুভুতিকে লুকিয়ে রাখার মাধ্যমে, এরা নিজেকে নিরাপদ রাখার চেষ্টা করে। এই রাশির মানুষেরা সাধারণত বিশস্ত হয়না।