SSC Scam, Partha Chatterjee Case: 'অ-পা'র যখের ধন! বেলঘরিয়ার ফ্ল্যাটে উদ্ধার অর্পিতার সোনার Exclusive ছবি

Jul 28, 2022, 13:14 PM IST
1/5

বেলঘরিয়ায় কুবেরের ধন!

Exclusive pictures of the gold jewellery found at Arpita’s flat 1

জি ২৩ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টালিগঞ্জের পর এবার বেলঘরিয়া। ডায়মন্ড সিটি সাউথের পর এবার অর্পিতার রথতলার ক্লাবটাউনের ফ্ল্যাট। তল্লাশির পর বুধবার সন্ধ্যায় সেখানেই ফের অর্পিতা-পার্থর 'কুবেরের ধনে'র সন্ধান পায় ইডি। (ছবি সৌজন্যে- পিয়ালি মিত্র)

2/5

কোথায় ছিল টাকার প্যাকেট?

Exclusive pictures of the gold jewellery found at Arpita’s flat 2

বিপুল বিশাল সেই  'যখের ধন'! উদ্ধার হয় প্যাকেটবন্দি তাড়া তাড়া নোটের বান্ডিল। কোথায় ছিল টাকার প্যাকেট? সাধারণ কাপবোর্ডের পাশাপাশি বিশেষভাবে তৈরি গোপন কাপবোর্ডে লুকানো ছিল বেশিরভাগ টাকার প্যাকেট। এছাড়া সুটকেসেও ছিল টাকা। বাথরুমেও উদ্ধার হয় নোটের বান্ডিল। (ছবি সৌজন্যে- পূজা মেহতা)

3/5

উদ্ধার হওয়া সোনার Exclusive ছবি!

Exclusive pictures of the gold jewellery found at Arpita’s flat 3

মোট ২৭ কোটি ৯০ লাখ টাকা উদ্ধার হয়। উদ্ধার হওয়া ২০০০ টাকার নোটগুলিকে নিয়ে ৫০ লাখ করে করে এক-একটি বান্ডিল করা হয়। অন্যদিকে উদ্ধার হওয়া ৫০০ টাকার নোটগুলিকে নিয়ে ২০ লাখ করে এক-একটি বান্ডিল করা হয়। (ছবি সৌজন্যে- পূজা মেহতা)

4/5

কী কী গয়না উদ্ধার?

Exclusive pictures of the gold jewellery found at Arpita’s flat 4

ওদিকে আলমারির লকার থেকে উদ্ধার হয় ৪ কোটি ৩১  লাখ টাকা মূল্যের সোনার বার ও গয়না। যারমধ্যে রয়েছে ১ কিলোগ্রাম ওজনের ৩টি সোনার বার। ৫০০ গ্রাম করে ৬টি কাঁকন ও অন্যান্য গয়না। এমনকি একটি সোনার পেনও উদ্ধার হয়। (ছবি সৌজন্যে- পূজা মেহতা)

5/5

ডায়মন্ড সিটিকে টেক্কা দিল ক্লাবটাউন!

Exclusive pictures of the gold jewellery found at Arpita’s flat 5

প্রসঙ্গত, এর আগে অর্পিতার ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে নগদ ২১ কোটি ৯০ লাখ, ৫৪ লাখ টাকার সোনার গয়না ও ৫৮ লাখ টাকার বৈদেশিক মুদ্রা। ((ছবি সৌজন্যে- পিয়ালি মিত্র)