আসছে ভদ্র রাজযোগ! চাকরিজীবীদের পক্ষে শুভ, প্রেমে-অর্থে-সাফল্যে ভরে উঠবে এঁদের জীবন...

Bhadra Yoga: যাঁরা ভদ্র রাজ যোগে জন্মগ্রহণ করেন তাঁরা সৌভাগ্যবান হন, হন কৌশলীও। খুব কম বয়সেই তাঁরা সুখের মুখ দেখেন। এঁরা খুব আকর্ষণীয় হন, সুন্দর হন, খুব বুদ্ধিমানও হন। এঁরা মৃদুভাষীও। সাধারণত বন্ধুত্বপূর্ণ এবং আত্মনির্ভরশীল হন এঁরা।

| Jun 04, 2023, 19:49 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ২৪ জুন বুধ মিথুন রাশিতে প্রবেশ করবে। আর এসময়ে তৈরি হবে 'ভদ্র রাজযোগ’। এই যোগের জেরে কিছু রাশির জাতক-জাতিকাদের উপর নানা শুভ প্রভাব পড়বে।

1/6

সুখের মুখ দেখেন

যেসব জাতক-জাতিকা ভদ্র যোগে জন্মগ্রহণ করেন তাঁরা খুবই সৌভাগ্যবান হন, খুব কৌশলীও হন। এবং খুব কম বয়সেই তাঁরা সুখের মুখ দেখেন। 

2/6

বহু গুণের সমাহার

এঁরা খুব আকর্ষণীয় হন, সুন্দর হন। এঁরা খুব বুদ্ধিমান হন, পাশাপাশি খুব মৃদুভাষীও। এঁরা খুব বন্ধুত্বপূর্ণ হন, এঁরা আত্মনির্ভরশীল হন।  

3/6

কিছু রাশি বিশেষ ভাবে উপকৃত হবে

তবে এই যোগ আসার ফলে এই সময়পর্বে কিছু কিছু রাশি বিশেষ ভাবে উপকৃত হবে।

4/6

মিথুন রাশি

যেমন মিথুন রাশি। ভদ্র রাজযোগের শুভ প্রভাব পড়বে মিথুন রাশির ব্যক্তিদের উপর। এই সময়ে এঁদের জীবনে ভালো সময় শুরু হবে। এঁরা এই সময়ে নতুন সম্পত্তি কিনতে পারবেন। রাজনীতির সঙ্গে যুক্তদের জীবন উজ্জ্বল হবে। এঁদের প্রেমের সম্পর্কেও প্রাপ্তি। আর্থিক লাভের যোগ। অবিবাহিতদের বিবাহযোগ।

5/6

কন্যা রাশির জাতকদের উপর

ভদ্র রাজযোগের শুভ প্রভাব পড়বে কন্যা রাশির জাতকদের উপর। এঁদের সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। আর্থিক দিক থেকেও উন্নতি হবে এঁদের। ভ্রমণযোগ রয়েছে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। চাকরিতে পদোন্নতি।

6/6

ধনু রাশির ব্যক্তিদের উপর

এই যোগের শুভ প্রভাব পড়বে ধনু রাশির ব্যক্তিদের উপরও। চাকরিজীবীদের পক্ষে শুভ। জীবনে সর্বাঙ্গীণ সাফল্যের সূচনা। সময়টি ব্যবসায় বিনিয়োগের জন্য ভালো। কর্মজীবনে উন্নতি হবে। আয়ের নতুন উৎসও খুলে যাবে। যাঁরা বিদেশের কোনও ব্যবসায়ে যুক্ত, তাঁদের আর্থিক লাভ হবে।