Bigg Boss OTT: এই কারণে দর্শকদের অপছন্দের পাত্রী হয়ে উঠছেন Shamita Shetty!

Sep 11, 2021, 15:56 PM IST
1/8

শমিতা 'না পসন্দ' অনুরাগীদের

fans are hating Shamita

রিয়েলিটি শো বিগ বস ওটিটি ঘরে ঢোকা মাত্রই লাইমলাইটে এসেছেন শমিতা শেট্টি। ঘরবন্দি প্রতিযোগীরা দর্শকদের বিনোদন দেওয়ার এবং তাঁদের মন জয় করার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। তবে অন্যান্য প্রতিযোগীদের তুলনায় শমিতা শেট্টির যাত্রাপথ অনেকটাই মসৃণ।।তবে বিভিন্ন করণে ক্রমাগত দর্শকরা শমিতাকে অপছন্দ করতে শুরু করেছেন বলে খবর। কিন্তু কেন? চলুন দেখে নেওয়া যাক...

2/8

সকলের উপর কর্তৃত্ব ফলানো

Dominates others

বিগ বসের বাড়িতে ঢোকার পর থেকেই দিব্যা আগরওয়ালের সঙ্গে দ্বন্দ্বে জড়়িয়ে পড়েছেন শমিতা শেট্টি। প্রতিযোগীরা শমিতাকে 'বসি', 'ডমিনেটিং' এবং 'কন্ট্রোল ফ্রিক' বলে অভিহিত করেছেন। অভিযোগ শমিতা সবসময় চান অন্যরা তাঁর কথার অনুসরণ করুক।

3/8

সবসময় ইংরাজিকে কথা বলা

Always speaks in English

শমিতা প্রায় সবসময় ইংরেজিতে কথা বলেন। তাতে তাঁর সহ প্রতিযোগীরা মনে করেন, অন্যদের তুলনায় নিজেকে শ্রেষ্ঠ প্রমাণ করতেই এমনটা করেন শমিতা। যেটা দর্শকদের একাংশও মনে করছেন।

4/8

রাকেশকে সবসময় আয়ত্তে রাখার চেষ্টা

Dominates Raqesh all the time

রবিবারের পর্বে রাকেশ শমিতাকে সরাসরি বলেই বসেন যে তিনি তাঁর উপর আধিপত্য ফলানোর চেষ্টা করছেন। রাকেশ শমিতাকে বলেন তিনি দিব্যা আগরওয়াল এবং নিশান্ত ভাটের বিশ্বাস অর্জন করেছেন। যার পরিপ্রেক্ষিতে শমিতা বসে বসেন, দিব্যাকে বিশ্বাস করাও ভুল। আর তাতেই বেজায় বিরক্ত রাকেশ বলেন, তাঁকে সব বিষয়ে মতামত দিতে হবে না। তিনি একটু বেশিই আধিপত্য ফলানোর চেষ্টা করছেন। 

5/8

নিরাপত্তাহীনতায় ভোগা

Is Insecure

শমিতা এবং দিব্যা মিষ্টি বন্ধুত্ব তিক্ততায় পরিণত হয়েছে। ঝগড়ার সময় দিব্যা শমিতাকে বলে বসেন, তিনি বড়ই নিরাপত্তাহীনতায় ভুগছেন। যা অনেক অংশেই সঠিক বলে মনে করেন দর্শকরা। 

6/8

ছোট বিষয়কে বড় করে তোলা

Makes huge issues for no reason

রাকেশের উপর শমিতার অত্যাধিক অধিকার ফলানো স্বভাব শোতে বেশ স্পষ্ট। একটি এপিসোডে রাকেশের পকেট থেকে দিব্যার লিপ বাম পড়ে যায়। প্রতীক মনে করেন ওটা শমিতার। অন্যান্য প্রতিযোগীরা বিষয়টা নিয়ে মজা করতে থাকলে রাকেশ জানান, লিপ বাম শমিতার নয়, দিব্যার। আর তাতেই শমিতা বেশ রেগে গিয়ে সবাইকে বলে বসেন, যে সে তাঁর বান্ধবী নয়।

7/8

কর্তৃত্ব ফলানো স্বভাব

Is very Bossy

দিব্যা এবং শমিতা শোতে প্রায়ই কথার যুদ্ধে জড়িয়ে পড়েন। একটি কাজের মাঝখানে বিতর্কের সময় দিব্যা শমিতাকে 'বসি' বলে উল্লেখ করেন। যা অনেক দর্শকই সঠিক বলে মনে করেন। 

8/8

মিথ্যা প্রেমের অভিনয়

Creating fake Love angle with #RaqeshBapat to get sympathy

বিগ বসের ঘরে অন্যতম আলোচিত জোড়ি শমিতা ও রাকেশ। তাঁদের রসায়ন প্রায়ই সামনে উঠে আসে। রাকেশ এবং শমিতাকে প্রায়ই একে অপরকে চুমু খেতে ও এবং একে অপরকে আলিঙ্গন করতে দেখা যায়। শমিতা কি রাকেশকে পছন্দ করেন? নেহা ভাসিন এমন প্রশ্ন করলে শমিতা বলেন, 'পছন্দ করি, ও সুদর্শন। তবে খুবই বিভ্রান্ত থাকে। যা কখনও কখনও বিরক্তিকর হয়, কারণ আমি বিভ্রান্ত নই।' অনেক দর্শকই মনে করেন রাকেশের সঙ্গে শমিতার প্রেমটা পুরোটাই নকল।