Bigg Boss OTT: প্রথম প্রেমিকের মৃত্যুর কথা মনে পড়তেই ভেঙে পড়লেন Shamita Shetty

Sep 10, 2021, 21:56 PM IST
1/7

Big Boss এর OTT মঞ্চে এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন Shamita Shetty

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি বলিউডের আলোচ্য মুখেদের মধ্যে Shamita Shetty অন্যতম একজন। Bigg Boss  এর মতো জনপ্রিয় OTT প্ল্যাটফর্মে সেলেবদের জীবন যাপন ঘিরে তাঁদের ফ্যানেদের আগ্রহের শেষ নেই। Big Boss এর OTT মঞ্চে এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন  Shamita Shetty।   

2/7

নিজের প্রথম প্রেমিকের মৃত্যু নিয়ে আবেগঘন হলেন

Bigg Boss  এর OTT মঞ্চে তাঁর বন্ধু Neha Bhasin এর কাছেই আবেগ প্রকাশ করলেন  Shamita Shetty। পুরোন স্মৃতির কথা কথোপকথনের মাধ্যমে জানালেন শমিতা, নিজের প্রথম প্রেমিকের মৃত্যু নিয়ে আবেগঘন হলেন।   

3/7

সম্প্রতি শমিতা শেট্টি ও রাকেশ বাপাতের সম্পর্ক বর্তমানে কেমন অবস্থা তা নিয়ে বি-টাউনে জল্পনার শেষ নেই

সম্প্রতি শমিতা শেট্টি ও রাকেশ বাপাতের সম্পর্ক বর্তমানে কেমন অবস্থা তা নিয়ে বি-টাউনে জল্পনার শেষ নেই, এই পরিস্থিতিতে  তাঁর প্রথম প্রেমিকের মৃত্যু জল্পনা বাড়িয়েছে। 

4/7

একটি গাড়ির দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর প্রথম প্রেমিকের

কান্নায় ভেঙে পড়তে দেখা যায় Shamita Shetty কে, নাম না করলেও তিনি জানান, একটি গাড়ির দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর প্রথম প্রেমিকের। 

5/7

Bigg Boss  এর  বাড়িতে আরও একজন প্রতিযোগী  Raqesh Bapat র সঙ্গে সম্পর্কের কথা বলতে গিয়েই তিনি অপর প্রতিযোগী Neha Bhasin কে এই কথা জানান।   

6/7

এইসবের জন্য তাঁর নিজেকে সামলাতে অনেকটা সময় লাগে

প্রেমে আঘাত পাওয়ার ব্যাপারে বলতে গিয়ে Neha Bhasin কে   শমিতা জানান, ঠিক এই কারণেই এতদিন ধরে তিনি তাঁর  জীবনে কাউকে আসতে দেননি। কারণ এইসবের জন্য তাঁর নিজেকে সামলাতে অনেকটা সময় লাগে।  

7/7

Voot কথোপকথনের মুহূর্তকে নিজেদের ইনস্টাগ্রামের পেজে শেয়ার করে

Voot সম্প্রতি Neha Bhasin ও Shamita Shettyএর  এই কথোপকথনের মুহূর্তকে নিজেদের ইনস্টাগ্রামের  পেজে শেয়ার করে।