Arjun Singh | Mukul Roy: প্রচারের শুরুতেই অসুস্থ মুকুলের বাড়িতে অর্জুন! তারপর...

Mar 29, 2024, 14:07 PM IST
1/7

মুকুল রায়ের বাড়িতে অর্জুন সিং

মুকুল রায়ের বাড়িতে অর্জুন সিং

বৃহস্পতিবার কাঁচড়াপাড়ার ঘটক রোডে বর্ষীয়ান নেতা মুকুল রায়ের বাড়িতে গিয়ে পায়ে হাত দিয়ে প্রণাম করে ওনার আশীর্বাদ নিলেন বিজেপি প্রার্থী অর্জুন সিং।

2/7

পদ্মে ফিরেছেন অর্জুন সিং

পদ্মে ফিরেছেন অর্জুন সিং

কিছুদিন আগেই পদ্ম শিবিরে ফিরেছেন অর্জুন সিং। ব্যারাকপুরের বিদায়ী সাংসকে ভোটের মুখে ফের কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা দেওয়া হয়।

3/7

তৃণমূল থেকে বিজেপি-তে অর্জুন

তৃণমূল থেকে বিজেপি-তে অর্জুন

উনিশের লোকসভা ভোটে তৃণমূলের টিকিট না পেয়ে শিবির বদল করেছিলেন অর্জুন। বিজেপির টিকিটে জিতেও আসেন। 

4/7

তৃণমূলের মাথা ব্যাথার কারণ ছিলেন অর্জুন

তৃণমূলের মাথা ব্যাথার কারণ ছিলেন অর্জুন

তৃণমূলে ফেরার পরে লোকসভা ভোটের আগে শাসকদলের মাথাব্যথা হয়ে দাঁড়িয়েছিল বিধায়ক সোমনাথ শ্যাম ও অর্জুন সিংয়ের দ্বন্দ্ব। তার পর থেকেই ফের পদ্মে আশ্রয় খুঁজেছিলেন তিনি।

5/7

কী বলেন মমতা বন্দ্যোপাধ্যায়

কী বলেন মমতা বন্দ্যোপাধ্যায়

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'অর্জুন সিং এখনও  বিজেপির সাংসদই আছে। ও তো এখনও বিজেপি ছাড়েনি। সুতরাং এটা ওর স্বাধীনতা ও কোন দল থেকে দাঁড়াবে। আমরা রাজনৈতিকভাবে লড়াই করব। ব্যারাকপুরে আমাদের প্রার্থী পার্থ ভৌমিক। আমাদের সেচমন্ত্রী ছিল। খুবই ভালো ছেলে। আশা করি পার্থ ভৌমিক মানুষের সমর্থন পাবে। তৃণমূল কংগ্রেস একটা বড় পরিবার। আপনারা কি ভেবেছেন সব সিদ্ধান্ত আমি নিজে নিই? তা একেবারেই নয়। আমরাও একটা টিম আছে। সেই টিম নিয়ে যেখানে যে যোগ্য তাকে মনোনীত করি। যোগ্য়তার নীরিখেই আমরা প্রার্থী নির্বাচন করেছি। আমরা সবকিছু ব্রিগেড থেকেই বলে দিয়েছিলাম'।

6/7

ব্রিগেডের পরে কী বলেছিলেন অর্জুন?

ব্রিগেডের পরে কী বলেছিলেন অর্জুন?

ব্রিগেডে সভা শেষের আগেই ক্ষোভে সভা থেকে বেরিয়ে আসেন অর্জুন। এনিয়ে তিনি বলেন, 'আমার জন্য গোটা ব্যাপারটাই খুবই ধাক্কা লাগার মতো। বারবার আমাকে বলা হয়েছিল ব্য়ারাকপুর আসন ছেড়ে দেওয়ার জন্য। কিন্ত ব্যারাকপুর আমি ছাড়ব কেন? জন্মলগ্ন থেকেই আমি ব্যারাকপুরে রাজনীতি করি। ব্যারাকপুরের সঙ্গে ওতপ্রতভাবে আমি জড়িত। ব্যারাকপুর ছাড়া আমার পক্ষে সম্ভব নয়। তার পরেও আমাকে বলা হয়েছিল। আমি ছাড়িনি। তার পরই আজ এই অপ্রত্য়াশিত ঘোষণা। যদি আগে জানতাম তাহলে অন্তত মঞ্চে যেতাম না। খারাপের বিষয় হল মঞ্চে বসিয়ে ব্যারাকপুরের প্রার্থী ঘোষণা করা হল'।

7/7

টিকিট দেওয়ার অঙ্গিকার

টিকিট দেওয়ার অঙ্গিকার

উল্লেখ্য, কিছুদিন আগে মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের সঙ্গে দেখা করেছিলেন অর্জুন সিং। ব্য়ারাকপুরের সাংসদের দাবি দেড় বছর আগে তিনি যখন তৃণমূলে যোগ দেন তখন তাঁকে ব্যারাকপুরে টিকিট দেওয়া হবে বলা হয়েছিল।