Shweta Jha: বিজেপি নেত্রীর হাতে AK-47, INSAS! মিসেস ইন্ডিয়ার জন্য আচমকাই অস্থির নেটপাড়া

Mar 14, 2023, 19:34 PM IST
1/5

শ্বেতা ঝা

Shweta Jha

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি খবরের শিরোনামে উঠে এসেছেন বিজেপি নেত্রী শ্বেতা ঝা। মেয়র পদের জন্য নির্বাচনে লড়াই করে হেরে যাওয়া শ্বেতা থাকেন পটনায়। সম্প্রতি একের এক কীর্তি ঘটিয়ে ইকোনমিক অফেনসেস ইউনিটের (ইওইউ) শমন পেয়েছেন তিনি।   

2/5

শ্বেতা ঝা

Shweta Jha

শ্বেতা দিন পনেরো আগে একটি রিলস বানিয়েছেন সেখানে দেখা যাচ্ছে তিনি হাতে নিয়েছেন লাইসেন্সড পিস্তল। তাঁর পাশে রয়েছে সরকারি জিপসি গাড়ি। যার সামনে দিয়ে রেলায় হেঁটে যাচ্ছেন শ্বেতা। জানা গিয়েছে শ্বেতা বন্ধু অভিষেকের যাদবেরই পিস্তলই হাতে নিয়েছেন।  

3/5

শ্বেতা ঝা

Shweta Jha

শ্বেতাকে শুধু পিস্তল হাতে নয়, AK-47 ও INSAS-এর মতো আগ্নেয়াস্ত্র হাতে নিয়েও পোজ দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে। সেসব ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।  

4/5

শ্বেতা ঝা

 Shweta Jha

শ্বেতা প্রাক্তন মিস ইন্ডিয়া। তাঁর স্বামী চন্দন কুমার। স্বামী-স্ত্রীর ১৫ বছরের সম্পর্ক। তাঁদের একটি ১৩ বছরের কন্যাও রয়েছে। তবে বিগত ১৫ দিনের বেশি সময় শ্বেতা থাকছেন না চন্দনের সঙ্গে। চন্দনের দাবি শ্বেতা একজন অপরাধী হতে চায় এবং শ্বেতা এই মুহূর্তে তাঁর বন্ধু অভিষেক যাদবের সঙ্গে থাকতে শুরু করেছে।

5/5

শ্বেতা ঝা

Shweta Jha

চন্দন পেশায় ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার। তাঁর বক্তব্য অভিষেক ফুঁসলিয়েছেন শ্বেতাকে। এখন শ্বেতা-অভিষেক মিলে চন্দনকে হত্যার চেষ্টা করছে।