close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'ডার্লিং ওয়াইফ'-এর পর এবার বর্ষালির নতুন ছবি 'ব্ল্যাক ডে'

Jun 25, 2019, 15:35 PM IST
1/7

'দ্যা ডার্লিং ওয়াইফ'-এর মতো হিন্দি ছবির পর এবার নতুন বাংলা ছবি 'ব্ল্যাক ডে'-র শ্যুটিং শুরু করলেন পরিচালক বর্ষালি চট্টোপাধ্যায়। 'টাইম লুপ'-এর মতো বিষয়বস্তু নিয়ে ছবি বানাচ্ছেন বর্ষালি। 

2/7

বর্ষালি চট্টোপাধ্যায়ের এই ছবিতে দেখা যাবে ঋত্বিকা সেন (মায়া), উচ্চয় চক্রবর্তী (নবাগত অভিনেতাকে দেখা যাবে কুশ-এর ভূমিকায়), জয় রায় (নবাগত অভিনেতাকে দেখা যাবে লব-এর ভূমিকায়) পূজারিনী ঘোষ, রূপাঞ্জনা মিত্রর মতো অভিনেত্রীদের। 

3/7

এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে লব-এর চরিত্রটি। যে চরিত্রে অভিনয় করছেন জয় রায়। লব পেশায় একজন ফ্যাশান ফটোগ্রাফার। 

4/7

'ব্ল্যাক ডে'-এর গল্পে দেখা যায় লব পেশাগত জীবনে বেশ নাম করলেও কাজের জায়গায় বদ মেজাজের জন্য তার যথেষ্ঠ বদনাম রয়েছে। লব তার ভাই কুশকে নিয়ে একটি ফ্ল্যাটে থাকেন (উচ্চয় চক্রবর্তী)। 

5/7

ছবির গল্পে দেখা যায়, জন্মদিন পার্টি থেকে ফেরার পথে আচামকাই লবের মনে হয় তাঁকে পিছন থেকে কেউ ছুরি মেরেছে। জ্ঞান ফিরলে দেখতে পায় সে একটা অজানা বাড়িতে শুয়ে রয়েছে। যে বাড়িতে কিনা থাকে মায়া (ঋত্বিকা সেন)। যদিও এটাকে শুধুমাত্র বাজে স্বপ্ন বলেই উড়িয়ে দেয় লব। তবে লবকে আবারও খুনের চেষ্টা করা হয়। এবারও জ্ঞান ফেরার পর সে নিজেকে মায়ার বাড়িতেই খুঁজে পায়।

6/7

দাদা লব (জয় রায়)এর বিষয়টি নিয়ে চিন্তিত হয়ে পড়েন কুশও (উচ্চয় চক্রবর্তী)। এদিকে মায়া (ঋত্বিকা সেন) এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন লব (জয় রায়)। লব পুরো বিষয়টিই মায়াকে জানায়।

7/7

তবে লবকে কে বার বার খুনের চেষ্টা করছে? আর কেনই বা সে প্রত্যেকবার জ্ঞান ফেরার পর একই জায়গায় সে নিজেকে খুঁজে পাচ্ছে তা জানতে হলে 'ব্ল্যাক ডে'-র মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হবে। পুজোর পর এই ছবি মুক্তি পাবে বলে জানাচ্ছেন পরিচালক।