হোয়াটসঅ্যাপে বুক করুন রান্নার গ্যাস, জেনে নিন পদ্ধতি

Nov 03, 2020, 13:25 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: ১ নভেম্বর থেকে LPG সিলিন্ডার বিতরণ ও বুকিংয়ের পদ্ধতি পরিবর্তিত হয়েছে এবং LPG সিলিন্ডার বুক করতে  Indane গ্রাহকরা যে ফোন নম্বর ব্যবহার করেছিলেন সেটিও পরিবর্তিত হয়েছে। গ্যাস রিফিল বুক করতে গ্রাহকদের নিবন্ধিত মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে  Indane একটি নতুন নম্বর সরবরাহ করেছে।

2/6

তা ছাড়া আপনি হোয়াটসঅ্যাপের মাধ্যমে নিজের সিলিন্ডারও বুক করতে পারবেন। ১. একটি গ্যাস সংস্থা বা পরিবেশকের সঙ্গে কথা বলতে হবে। ২. মোবাইল নম্বরে কল করে ৩. https://iocl.com/Products/Indanegas.aspx ওয়েবসাইটে গিয়ে অনলাইন বুকিং

3/6

৪. সংস্থার হোয়াটসঅ্যাপ নম্বরে বুকিং-এর টেক্সট পাঠান, রেজিস্টার করা নম্বর থেকে ৫. Indane অ্যাপটি ডাউনলোড করুন

4/6

রান্নার গ্যাস বন্টনের ক্ষেত্রে একের পর এক নিয়মের বদল করেছে সরকার। এবার গ্যাস সংস্থাগুলিও বাড়িতে গ্যাস সিলিন্ডার পৌঁছে দেওয়ার ক্ষেত্রে একাধিক বদল আনতে চলেছে। ফলে সবাইকেই সেই নিয়ম মানতে হবে।

5/6

পশ্চিমবঙ্গ, সিকিম এবং আন্দামান ও নিকোবর-এই তিনটি রাজ্যের ইন্ডেন গ্যাসের গ্রাহকরা পয়লা নভেম্বর থেকে 9088324365 নম্বরে ফোন করে গ্যাস বুকিং করতে পারবেন না।    

6/6

পয়লা নভেম্বর থেকে নতুন মোবাইল নম্বর 7718955555-এ ফোন করে গ্যাস বুকিং করতে হবে। ইন্ডেন ডিস্ট্রিবিউটর অ্যাসোসিয়েশন (ওয়েস্ট বেঙ্গল)- এদিন জানিয়েছে এমনটাই।