ভোর সাড়ে ৫টায় নৈহাটি থেকে বেরিয়ে সেক্টর ফাইভ! শহরে বাস ভোগান্তি শিকার অফিসযাত্রীরা

Jun 02, 2020, 12:06 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন : আনলক ১.০ এর দ্বিতীয় দিনেও কলকাতা শহরের বিভিন্ন রাস্তায় ধরা পড়ল নিত্যযাত্রীদের বাস ভোগান্তির ছবি।

2/5

সকালে ধর্মতলায় দেখা যায়, বাস মিলছে না। ঘণ্টাখানেকের বেশি সময় ধরে বাসের অপেক্ষা করতে হচ্ছে। এরফলে দুর্ভোগে পড়েন যাত্রীরা। দেখা যায়, দীর্ঘ সময় পর বাসের দেখা মিলতেই যাত্রীদের দৌড়ে গিয়ে বাসে উঠতে। হয়রানি কমাতে বাসের সংখ্যা বাড়ানোর দাবি তুলেছেন সাধারণ যাত্রীরা।

3/5

অন্যদিকে এমজি রোডেও ছবিটা ছিল মোটের উপর এক। কাশীপুরের বাসিন্দা লিপিকা মুন্সি জানান, বালিগঞ্জে একটি প্রাইভেট কোম্পানিতে অ্যাকাউন্টসের কাজ করেন তিনি। কোনওরকমে এমজি রোড পর্যন্ত আসতে পেরেছেন। কিন্তু সেখান থেকে আর অফিসে যাওয়ার জন্য কোনও বাস পাচ্ছেন না তিনি। 

4/5

তবে এমজি রোডে রাস্তায় বেসরকারি বাস চলতেও দেখা গিয়েছে। যদিও যাত্রী সংখ্যা ছিল নিতান্তই হাতেগোনা। নৈহাটি ও শ্যামবাজারের বাসিন্দা অর্ণব চক্রবর্তী ও দোলন ঘোষ জানালেন, সল্টলেক সেক্টর ফাইভে অফিস যাওয়ার জন্য একজন ভোর সাড়ে ৫টায় নৈহাটি থেকে বেরিয়েছেন। এখনও অফিস পৌঁছতে পারেননি। 

5/5

তাঁদের স্পষ্ট কথা, সেক্টর ফাইভে অফিস শুরু হয়েছে। কিন্তু অফিস আসতে নাজেহাল হতে হচ্ছে মানুষকে। যাঁদের কোম্পানি পিক-আপ দিচ্ছে তাঁরা সময়ে পৌঁছতে পারলেও, যাঁরা বাসে আসছেন, তাঁদের বাড়ি থেকে বেরতে হচ্ছে অনেক আগে। খাওয়াদাওয়া বাড়ি থেকেই আনতে হচ্ছে। কারণ সেভাবে দোকানও আর খোলা নেই। ফলে অফিস খুললেও আর পুরোনো ছন্দে নেই সেক্টর ফাইভ।