সোশ্যাল নজরে তারা...

Jul 02, 2021, 23:52 PM IST
1/15

নিজস্ব প্রতিবেদন: টলিউডের সুপারহট নায়িকা ডেট এ যাচ্ছেন। তৈরি হতে গিয়েই সমস্য়ায়। কোনও পোশাকই পছন্দ হচ্ছে না তাঁর। একটার পর একটা পোশাক পরখ করে দেখছেন অভিনেতা।  সাজ পছন্দই হচ্ছে না তাঁর। অগত্য়া রিল শুট করলেন নায়িকা। ব্য়াকগ্রাউন্ডে চলছে 'যারা যারা টাচ মি টাচ মি' গান।

2/15

ইনস্টাগ্রামে শ্রাবন্তীর এয়ারপোর্ট লুক। নায়িকার ডেস্টিনেশন দিল্লি। ব্ল্যাক টি শার্ট, টেনে বাঁধা চুল, চোখে সানগ্লাস । পোস্ট করলেন ইনস্টাগ্রামে। 

3/15

কফিই তাঁর ভালবাসা। কফির কাপ হাতে সকাল সকাল ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেন অর্পিতা চট্টোপাধ্যায়। মেরুন রঙের পোশাকে সকাল সকাল নায়িকার ছবি দেখে ভক্তরাও বেশ খুশি।

4/15

ফিটনেস ফ্রিক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, লকডাউনে টানা জিম বন্ধ ছিল, বাড়িতেই ওয়ার্ক-আউট করতেন অভিনেতা। আজ প্রথম জিমে গিয়ে খুশি সায়ন্তিকা। ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

5/15

জিমে ফিরেছেন আবীর চট্টোপাধ্যায়ও। পরিচালক সত্রাজিৎ সেনের সঙ্গে ওয়ার্কআউটে ব্যস্ত অভিনেতা। নিজের সোশ্য়াল মিডিয়ায় এই ছবি দিয়ে সত্রাজিত লিখেছেন 'ব্যাক ইন বিজনেস'

6/15

নিত্য নতুন লুক পাওলিকে উপহার দেন অনিরুদ্ধ চাকলাদার। আজ তাঁর জন্মদিনে তাঁর সঙ্গে ছবি পোস্ট করেছেন নায়িকা। ফ্রেন্ড, ফিলোজাফার, গাইডকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

7/15

স্ত্রী তনয়ার সঙ্গে ছবি পোস্ট করেছেন সোহম চক্রবর্তী। বেড়াতে গিয়ে একান্তে সময় কাটানোর এক মুহুর্ত শেয়ার করে সোহম লেখেন 'হারিয়ে গিয়েছিলাম'।

8/15

'X=প্রেম' ছবির শুটিং শুরু হল আজ। মনিটারে শট দেখে খুশি পরিচালক। সেই ছবিই ভেসে উঠল ইনস্টাগ্রামে। একঝাঁক নতুন মুখকে নিয়ে কাজ করছেন সৃজিত।

9/15

নিজের ইনস্টাগ্রামে পুরোনো একটি ছবি পোস্ট করলেন যশ দাশগুপ্ত। ক্যাপশনে লিখলেন 'ভাল থাকুন, কারণ খুঁজবেন না।'

10/15

পিঙ্ক বিকিনিতে ভাইরাল আলিয়া ভাট। বন্ধু আকাঙ্খা রঞ্জনের সঙ্গে এই মিষ্টি ছবিটি পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রামে।

11/15

ভারতীয় লুকে শিল্পা শেট্টি। রেট্রো লুকে ধরা দিলেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখলেন 'ছোড় দো আচল জামানা কেয়া কহেগা'।

12/15

হোয়াইট বিউটি হয়ে ধরা দিলেন জ্য়াকলিন ফার্ণান্ডেজ। টু পিসে নজর কাড়লেন শ্রীলঙ্কান সুন্দরী।

13/15

ডাব্বুর ক্যামেরায় স্পষ্ট হৃতিকের অ্যাবস। যা দেখে কত না তরুণীর হৃদয়ে ঝড় তুলছে, ঈর্ষান্বিত পুরুষরাও। ইনস্টাগ্রামে পোস্ট করা এই ছবি দেখে হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান লেখেন 'তাঁকে ২১ বছরের মনে হচ্ছে'। 

14/15

'স্ত্রী শক্তি ন্যাশনাল অ্যাওয়ার্ড' পেলেন উর্বশী রাওতেলা। হলুদ শাড়িতে বেশ লাগছিল তাঁকে। নিজের ইনস্টায় শেয়ার করলেন এই ছবি।

15/15

জঙ্গলে বিশাল দাদলানি। লো অ্যাঙ্গেলের একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। বেড়াতে গিয়ে বেশ খোশমেজাজে ধরা দিয়েছেন ক্য়ামেরায়। ক্যাপশনে লিখেছেন 'ট্রিডম'।