Chetla: চেতলার বস্তিতে অগ্নিকাণ্ড! দুই শিশু-সহ ঘরে আটকে পরিবার, কোনক্রমে উদ্ধার!

Jan 09, 2023, 15:18 PM IST
1/5

অয়ন ঘোষাল: আতঙ্কের অগ্নিকাণ্ড চেতলার বস্তিতে। দগ্ধ ঘরে আটকে স্বামী স্ত্রী ও দুই শিশু। পাশের ঘরের দেওয়াল কেটে উদ্ধার করে হাসপাতালে পাঠাল পুলিস-দমকল।

2/5

সকাল সাড়ে সাতটা। স্বামী অরুণ মন্ডল (৩৫) বেরোবেন একশো দিনের কাজে। তার জন্য ভাত বসাতে গ্যাস জ্বালতে গিয়ে বিপত্তি। পদ্ম মন্ডল (২৫) লাইটার ক্লিক করতেই গ্যাসের লিক করা পাইপলাইন থেকে তীব্র গন্ধে বেরনো এল পি জি থেকে দাউ দাউ করে জ্বলতে শুরু করল আগুন।

3/5

একটাই ঘর। যার সামনে দরজা দিয়েই ঢুকেই রান্নার ব্যাবস্থা। তাই আগুন যখন দাউ দাউ করে জ্বলছে, তখন কোনোভাবেই দরজা দিয়ে বাইরে বেরনোর উপায় নেই। দুই শিশুপুত্র  অঙ্কুশ (৬) এবং যিশু (১) নিয়ে বাইরে বেরোতে পারছেন না মন্ডল দম্পতি। আর্ত চিৎকার করছেন। 

4/5

অবশেষে দমকল ও পুলসের চেষ্টায় লাগোয়া পাশের ঘরের দেওয়াল কেটে চারজনের বেরিয়ে আসার গর্ত তৈরি হল। একে একে সেই গর্ত দিয়ে বের করা হল চারজনকে। এরমধ্যে অরুণ মণ্ডলের মুখের বাঁ দিকের কিছুটা অংশ ঝলসে গেছে।

5/5

পদ্ম মণ্ডলের হাতে ও মুখে আছে বার্ণ ইনজুরি। অঙ্কুশ ও যিশুও আহত। সবাইকেই ভর্তি করা হয় এস এস কে এম বার্ণ ইউনিটে। ঘন্টাখানেক পরে প্রাথমিক চিকিৎসার পর আত্মীয়দের হাতে অঙ্কুশ ও যিশুকে তুলে দেওয়া হলেও, অরুণ ও পদ্মা এখনও চিকিৎসাধীন।