অতিপ্রাকৃতিক গল্প নিয়ে তৈরি বাংলা ওয়েব সিরিজে দেখা যাবে ছিছোড়ে অভিনেতা রুদ্রাশিসকে

Jul 27, 2020, 01:49 AM IST
1/10

করোনা আর লকডাউনের জেরে বহুদিন হল বন্ধ সিনেমাহল। সেক্ষেত্রে OTT প্লার্টফর্মই এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। ভবিষ্যতে এর গুরুত্ব যে আরও বাড়বে তা বলাই বাহুল্য। সেকথা মাথায় রেখেই OTT প্লার্টফর্মে নিজের প্রথম ওয়েব সিরিজ আনতে চলেছেন পরিচালক মীনাক্ষী ও অভিষেক জুটি। (ছবিতে- পরিচালক মীনাক্ষী ও অভিষেক)

2/10

পরিচালক মীনাক্ষী ও অভিষেক জুটি তাঁদের যে প্রথম ওয়েব সিরিজ আনছেন যেটি অতিপ্রাকৃতিক গল্পের উপর আধারিত (সুপারন্যাচরাল থ্রিলার)। নাম লস্ট।   (ছবিতে- অভিনেতা শান্তিলাল মুখোপাধ্যায়)

3/10

প্রসঙ্গত, এর আগে বাংলা ছবি 'কুয়াশা যখন'-এর পরিচালনা করেছেন মীনাক্ষী ও অভিষেক। (ছবিতে- অভিনেত্রী পৌলমী দাস)

4/10

'নেটফ্লিক্স', 'আমাজন প্রাইম', 'হটস্টার' ছাড়াও OTT প্লার্টফর্মের চাহিদার কথা মাথায় রেখে ইতিমধ্যেই আসছে আরও অনেক OTT প্লার্টফর্ম। এমনই একটি OTT প্লার্টফর্ম হল 'ডিজিপ্লেক্স'। যেটি আগামী বছর আসতে চলেছে।   (ছবিতে- ছবিতে অভিনেতা রুদ্রাশিস মজুমদার)

5/10

OTT প্লার্টফর্ম হল 'ডিজিপ্লেক্স'-এর জন্যই এই অতিপ্রাকৃতিক গল্পের উপর আধারিত (সুপারন্যাচরাল থ্রিলার) তাঁদের ওয়েব সিরিজ আনছেন পরিচালক মীনাক্ষী ও অভিষেক।   (ছবিতে- অভিনেতা ঋষভ বসু)

6/10

পরিচালক মীনাক্ষী ও অভিষেকের এই সুপারন্যাচরাল ওয়েব সিরিজের নাম 'লস্ট'।   (ছবিতে- অভিনেত্রী হুসনে শবনম)

7/10

শান্তিলাল মুখোপাধ্যায়, রুদ্রাশিস মজুমদার, অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রাশিস রায়, পৌলমী দাস, ঋষভ বসু, হিয়া চক্রবর্তী  সহ আরও অনেক অভিনেতাদেরই দেখা যাবে এই ওয়েব সিরিজে।   (ছবিতে- অভিনেতা ঋষভ বসু ও অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্য়ায়)

8/10

প্রসঙ্গত, এই ওয়েব সিরিজের অভিনেতা রুদ্রাশিস মজুমদার এর আগে সুশান্ত সিং রাজপুত অভিনীত 'ছিছোরে' ছবিতে অভিনয় করেছিলেন। শাহিদ কাপুর অভিনীত 'জার্সি' ছবিতেও তাঁকে দেখা যাবে।   (ছবিতে- অভিনেত্রী হিয়া চক্রবর্তী)

9/10

জানা যাচ্ছে, মীনাক্ষী ও অভিষেক-এর ওয়েব সিরিজ 'লস্ট'-এর শ্যুটিং শুরু হবে আগামী মাস থেকেই।    (ছবিতে- অভিনেত্রী হুসনে শবনম)

10/10

সিরিজের মিউজিক করবেন শমিক গুহ রায়। ক্যামেরায় প্রমিত দাস ও সম্পাদনায় প্রণয় দাশগুপ্ত। সিরিজের চিত্রনাট্য লিখেছেন স্বদীপ ভট্টাচার্য।    (ছবিতে- অভিনেত্রী পৌলমী দাস)