CR7: অ্যালেসান্দ্রা থেকে বিপাশা, প্রিয়াঙ্কা, রোনাল্ডোয় মজে সবাই

Jun 24, 2021, 22:10 PM IST
1/14

নিজস্ব প্রতিবেদন-  মিশেল প্লাতিনিকে টপকেছিলেন আগেই, ইউরো কাপে এবার গ্রুপ পর্বে সব চেয়ে বেশি গোল করলেন রোনাল্ডো। মোট ৫ টি গোল করলেন তিনি। তাঁর দল ছিল গ্রুপ অফ ডেথে। সেখান থেকে ফ্রান্সের বিরুদ্ধে জোড়া গোল। দুটি গোলই পেনাল্টিতে। 

2/14

বুধবার রাতে ফ্রান্সের বিরুদ্ধে দুটো গোল করার পর ইউরো কাপে রোনাল্ডোর গোল সংখ্যা দাঁড়ালো ১৪। দ্বিতীয় স্থানে থাকা মিশেল প্লাতিনির থেকে ৫টি বেশি। ২০১৬-র ইউরো কাপে প্লাতিনিকে স্পর্শ করেছিলেন রোনাল্ডো। এ বার ছিল তাঁর পঞ্চম ইউরো কাপ। এবারে  প্রথম ৩ ম্যাচে ৫ গোল করে সেই সংখ্যা আরও বাড়িয়ে নিলেন পর্তুগাল তারকা।

3/14

কঠিন গ্রুপে খেলতে নেমেও সব চেয়ে বেশি গোল রোনাল্ডোর পকেটে। এই মুহূর্তে এবারের ইউরো কাপে সর্বাধিক গোলের মালিক তিনি। আর তাঁর প্রতিদ্বন্দ্বী, বৃহস্পতিবার তাঁর জন্মদিন। সোশ্যাল মিডিয়া জুড়ে রোনাল্ডো বনাম মেসি নিয়ে মাতামাতি। খেলার মাঠ থেকে অফ দ্য ফিল্ড, সর্বত্রই তুলনামূলক আলোচনায় তাঁরা।

4/14

অফ দ্য ফিল্ড দারুণ স্টাইলিশ এই তারকা। সঙ্গে রয়েছে প্রখর বাণিজ্যিক বুদ্ধিও। তাঁর ফ্যানেরা তাঁকে স্বল্প পোশাকে দেখতে পছন্দ করেন। এটা উপলব্ধি করা মাত্রই নিজের নামে অন্তর্বাস-ব্র্যান্ড এনেছেন তারকা।

5/14

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জিম বিশ্বের সবথেকে ফ্যান্সি এবং অত্যাধুনিক সরঞ্জাম দিয়ে তৈরি। সাধে কী আর অমন 'গ্রিক গড'চেহারা!

6/14

অনুরাগীদের কাছে মাঠে এবং মাঠের বাইরে নিজেকে স্টাইল-আইকন হিসাবে তুলে ধরেন তিনি। ডেভিড বেকহ্যামের পর ফুটবল মাঠের সবথেকে বড় স্টাইল আইকন। এই যেমন, একটা কিউট পনিটেল বেঁধে তরুণীদের হৃদয়ে ঝড় তোলেন।

7/14

বান্ধবী তথা দ্বিতীয় স্ত্রী জর্জিনাকে নিয়ে সাধারণ পোশাকে রাস্তায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, বেশ খানিকটা ক্যাজুয়াল, কুল।

8/14

যে কোনও পোশাকে, যে কোনও ব্র্যান্ড ওয়্যারে ক্যাজুয়াল CR7কেই পছন্দ বিশ্বের তাবড় ব্র্যান্ডের।

9/14

ক্রিশ্চিয়ানো রোনাল্ডের ব্যাক্তিগত জীবনও কম রঙীন নয়। বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেতা-মডেলের সঙ্গে জড়িয়ে বিতর্কের ভাগীদারও হয়েছেন তিনি। আলেসান্দ্রা অ্যাম্ব্রোসিওর সঙ্গে এই ছবিটি তারই উদাহরণ। হাতে তাস, নামী ব্র্যান্ড, বিকিনি পরিহিত সঙ্গিনী তুফান তোলে বিদেশি ট্যাবলয়েডে। ক্রিশ্চিয়ানোর প্রথম স্ত্রী ইরিনা শ্যাক এক সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি সঙ্গী হিসাবে আরেকটু বিশ্বাসযোগ্য পুরুষ চান।

10/14

বিপাশা বসু আর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর লিপ লক নিয়ে তোলপাড় হয়ে গিয়েছিল গোটা ভারত। বিপাশা-রোনাল্ডোর ডেটিংয়ের গল্পে মজে উঠেছিলেন অনুরাগীরা।

11/14

এখানেই শেষ নয়, এক আন্তর্জাতিক মঞ্চে  ব্রিটনি স্পিয়ার্স ও প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যায় রোনাল্ডোর অনুষ্ঠানে পারফর্ম করতে। তারপর তামাম দুনিয়ায় ছড়িয়ে পড়ে রোনাল্ডো-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ ছবি।

12/14

খুবই সমারোহে জীবন পালন করেন। মাঠে ও মাঠের বাইরে সমান চিত্তাকর্ষক। ক্লাব ফুটবল থেকে দেশের জন্য মাঠে নেমে নিজেকে উজাড় করে দেন। ক্ষিপ্র, বুদ্ধিমান, পৃথিবীর শ্রেষ্ঠতম খেলোয়াড়দের সারিতে নিজের জায়গা করে নিয়েছেন অনায়াসে। তাই তাঁর ব্র্যান্ড ভ্যালুও আকাশছোঁয়া।

13/14

রিয়েল মাদ্রিদে ২০০৯ সালে ৯ নম্বর জার্সি পরে মাঠে নামেন তারকা। সেই একবারই। কারণ, তখন মাদ্রিদ স্টার রাউল ৭ নম্বর জার্সি পরে খেলতেন। জীবনের শুরুতে অবশ্য ২৮ নম্বর জার্সি পরে মাঠে নেমেছিলেন। ২০০৯-২০১০ বাদে বাকি গোটা জীবনই ৯  নম্বর জার্সিতে মাঠ কাঁপিয়েছেন তারকা।

14/14

সামাজিক কাজে রোনাল্ডের অবদান কম নয়। দেশে ভূমিকম্পের ত্রাণে তাঁকে প্রায় ৫ মিলিয়ন ডলার অনুদান দিতেও দেখা যায়। এছাড়াও  বিভিন্ন জনসেবামূলক কাজে নিয়মিত অনুদান দেন তারকা ফুটবলার।