নির্ভয়ার চার দোষীর ফাঁসি হলে ঘুঁচবে 'রেপিস্ট বস্তি' তকমা! বাকি আর ১০ দিন

Jan 12, 2020, 12:20 PM IST
1/5

রেপিস্ট কলোনি

রেপিস্ট কলোনি

৭ জানুয়ারি পাতিয়ালা হাউস কোর্ট চারজনের ফাঁসির রায় শোনানোর পর এলাকাজুড়ে স্বস্তির হাওয়া। অনেকেই ২২ জানুয়ারি তিহাড় জেলের বাইরে দাঁড়ানোর পরিকল্পনা করেছেন। কেউ কেউ আবার ঠিক করেছেন, ২২ জানুয়ারি সারাদিন টিভির সামনে বসে আপডেট নেবেন। 

2/5

রেপিস্ট কলোনি

রেপিস্ট কলোনি

লোকজন রেপিস্ট বস্তি বলে ডাকে। এলাকার বাচ্চাদের পড়াশোনা, চাকরি-বাকরির উপর প্রভাব ফেলে এই বদনাম। চারজনের জন্য গোটা এলাকার সুনাম নষ্ট হয়েছে। কিছুতেই মেনে নিতে পারছেন না এলাকাবাসী। 

3/5

রেপিস্ট কলোনি

রেপিস্ট কলোনি

দিল্লির আরকে পুরম সেক্টর থ্রি এলাকায় থাকত নির্ভয়ার তিন দোষী পবন, মুকেশ ও বিনয়। আরেক দোষী অক্ষয় ঠাকুর থাকত দিল্লির অন্য এক এলাকায়। আরকে পুরম সেক্টর থ্রি-র লোকজন এখন স্বস্তির নিশ্বাস ফেলছেন। তাঁদের আশা, ২২ জানুয়ারি চারজনের ফাঁসি হলে ঘুঁচবে রেপিস্ট কলোনি তকমা। 

4/5

রেপিস্ট কলোনি

রেপিস্ট কলোনি

ইতিমধ্যে দোষী তিনজনের পরিবারের লোকজনকে একঘরে করে রেখেছে এলাকাবাসী। ২২ জানুয়ারি চারজনের ফাঁসি হলে এলাকাবাসী উত্সবে মাতবেন বলেও ঠিক করে রেখেছেন। 

5/5

রেপিস্ট কলোনি

রেপিস্ট কলোনি

এলাকার তিন যুবকের কাণ্ড শুনে হকচকিয়ে উঠেছিলেন সেক্টর থ্রি-র বাসিন্দারা। ১৬ ডিসেম্বর ২০১২-র সেই ঘটনা গোটা এলাকা স্তব্ধ করে দিয়েছিল। চেনা পরিচিত তিন যুবক যে এমন কাজ করতে পারে, বিশ্বাসই করতে পারছিলেন না কেউ। তবে অভিযোগ প্রমাণের পর ওই তিনজনের বিরুদ্ধে ক্ষোভ ও ঘৃণা উগড়ে দিয়েছেন এলাকাবাসী।