রাজ্যে গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যাকে ছাপিয়ে গেল সুস্থের সংখ্যা

Oct 28, 2020, 22:25 PM IST
1/6

দশমীর পর থেকেই যেন বদল হচ্ছে রাজ্যের করোনা পরিস্থিতি। যদিও জোর দিয়ে বলার সময় আসেনি এখনও। গত ২০ অক্টোবর থেকেই রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৪ হাজারের ওপরে। বিজয়ার পরদিন থেকেই তা নামল চার হাজারের নীচে। বুধবার অন্য এক চিত্র।

2/6

বুধবার রাজ্য সরকারের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৩,৯২৪ জন। অন্যদিকে, সুস্থ হয়েছেন ৩,৯২৫ জন। সুস্থ ও আক্রান্তের সংখ্যার তফাত খুব কম হলেও তা আশা জাগাতে পারে রাজ্যবাসীর মনে।

3/6

গত এক দিনের পরিসংখ্যান ধরলে রাজ্যে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হলেন মোট ৩,৬১,৭০৩ জন। সুস্থ হলেন ৩,১৭,৯২৪ জন। সুস্থতার হার ৮৭.৯০ শতাংশ। সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৩৭,১১১।  

4/6

গত একদিনে রাজ্যে করোনা সংক্রমণে মৃত্যু হয়েছে ৬০ জনের। আগের দিন এই সংখ্যাটা ছিল ৫৮। এনিয়ে এখনও পর্যন্ত রাজ্যে করোনার শিকার হলেন ৬,৬৬৪ জন।

5/6

কলকাতা ও উত্তর ২৪ পরগনার করোনা পরিস্থিতি এখনও তেমনই উদ্বেগজনক বলা যায়। গত একদিনে কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ৮৯১ জন। মৃত্যু হল ১৮ জনের। এখনও পর্যন্ত কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন মোট ৭৮,৫৮৩ জন। প্রাণ হারিয়েছেন ২,১৫৭ জন।

6/6

উত্তর ২৪ পরগনায় এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন মোট  ৭৩,৫৫৯ জন। মৃত্যু হয়েছে ১,৫২৭ জনের। গত একদিনে জেলায় করোনা আক্রান্ত ৮৫৩ জন, মৃত্যু হয়েছে ১৯ জনের।