Dana Cyclone: মধ্যরাতেই ভয়ংকর ডানা! ঘূর্ণিঝড়ের দাপটে তছনছ বাংলা সীমান্তের জেলাগুলি...

Fri, 25 Oct 2024-9:16 am,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘূর্ণিঝড় ডানার জেরে বাংলা ও ওড়িশা জুড়ে চলছে ভারী বৃষ্টিপাত। সকাল ৭টায় তীব্র ঘূর্ণিঝড়ের শেষের অংশ বা লেজের অংশ স্থলভাগে ঢুকেছে। সময়ের সঙ্গে সঙ্গে ঘূর্ণিঝড় দানার প্রভাব পড়তে শুরু করেছে।

ভোরবেলা থেকে পশ্চিম মেদিনীপুর জেলার একাধিক এলাকায় বৃষ্টি! নিজস্ব প্রতিনিধি: চোখ রাঙাচ্ছে ঘূর্ণিঝড় ডানা। উড়িষ্যা উপকূলে শুরু হালকা হাওয়ার সঙ্গে মাঝারি বৃষ্টি। সকাল থেকেই ডানার প্রভাব বাঁকুড়া জেলায় জুড়ে,অন্ধকার মেঘলা আকাশ,ঝিরিঝিরি বৃষ্টি সঙ্গে বইছে ঝড়ো হাওয়া।

ইতিমধ্যে বাংলা-উড়িষ্যা সীমান্ত পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টি শুরু হয়েছে। তার সঙ্গে হালকা হাওয়া শুরু হয়েছে। পাশাপাশি বেলদা,দাঁতন, নারায়ণগড়, সবং,পিংলা, ডেবরা, খড়গপুর ও একাধিক এলাকায় শুরু হয়েছে বৃষ্টি।

 আর এর প্রভাবেই ব্যাহত জনজীবন রাস্তাঘাট একেবারেই শুনশান। সাত সকালে অন্ধকার নেমে এসেছে জলপাইগুড়ি তে। বৃষ্টি শুরু হয়েছে সাথে ঠান্ডা হওয়া বইছে।শুক্রবার সকাল থেকেই উত্তরের জলপাইগুড়ির আকাশ মেঘলা। বিক্ষিপ্তভাবে হালকা বৃষ্টি জেলা জুড়ে শুরু হয়েছে।  

সকাল থেকে সুন্দরবনে একাধিক  নদী  ঘাটে ফেরি  চলাচল বন্ধ। গদখালি, গোসাবা, দয়াপুর, চুনোখালি, ঝড়খালি, শংকরপুর বিভিন্ন ফেরি ঘাটে প্রশাসনের নির্দেশ অনুযায়ী সকাল থেকে আজও ফেরি চলাচল বন্ধ। তবে অনেক ফেরিঘাটে যাত্রীরা দাঁড়িয়ে আছে পারাপার হওয়ার জন্য। মেঘাচ্ছন্ন আকাশ। চলছে বৃষ্টি সঙ্গে হাওয়াও বইছে।

 

ডানা ঘূর্ণিঝড় আছড়ে পড়ার পর সকাল থেকে কালনার আকাশ ঘন কালো হয়ে রয়েছে ও কখনো সামান্য ও কখনও মুষলধারে বৃষ্টি শুরু বইছে হাওয়া,পথ ঘাট সুম্পূর্ণ ফাঁকা হয়ে গিয়েছে। ডানার প্রভাবে রাত থেকেই বৃষ্টি শুরু হয়েছে হুগলি জেলা জুড়ে।সকাল থেকে কখনও হালকা কখনও মাঝারি বৃষ্টি হচ্ছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link