close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বাংলার জুনিয়র ডাক্তারদের উপরে হামলার ঘটনায় গোটা দেশে 'দঙ্গল' চান জাইরা

Jun 15, 2019, 21:45 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: পশ্চিমবঙ্গে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের পাশে দাঁড়ালেন 'দঙ্গল' অভিনেত্রী জাইরা ওয়াসিম।

2/5

সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী লিখেছেন, "পশ্চিমবঙ্গে ডাক্তারদের ওপর যে হামলা হয়েছে, তা দুর্ভাগ্যজনক, অমানবিক ও হৃদয় বিদারক। এটা আরও দুর্ভাগ্যজনক বিষয়টি এখনও জাতীয় উদ্বেগ হয়ে ওঠেনি। প্রায় ৩০০ জন ডাক্তার এই ঘটনার প্রতিবাদে চাকরি থেকে ইস্তফা দিয়েছে। অথচ এটা বোধগম্য হচ্ছে না, গোটা দেশে কেন আলোড়ন পড়েনি।

3/5

নীলরতন সরকার হাসপাতালে জুনিয়র ডাক্তারদের উপরে হামলার প্রতিবাদে ধর্মঘট শুরু করেছেন জুনিয়র ডাক্তাররা। ইতিমধ্যে প্রায় তিনশো জন চিকিত্সক ইস্তফা দিয়েছেন। লাগাতার ধর্মঘটে জুনিয়র ডাক্তারদের পাশে দাঁড়িয়েছে গোটা দেশ। 

4/5

জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি তুলে নেওয়ার আবেদন করেছেন মুখ্যমন্ত্রী। এদিন নবান্নে সাংবাদিক বৈঠকে মমতার বার্তা, ''এসমা জারি করতে চাই না। গুজরাটে নরেন্দ্র মোদীর জমানায় ১৫০ জন ডাক্তারকে গ্রেফতার করা হয়েছিল। আমি চাই, শান্তিপূর্ণ সমাধান হোক। সব দাবি পূরণ করেছি''।  তবে ছাত্রদের দাবি মেনে এনআরএস হাসপাতালে তিনি যাবেন না বলে স্পষ্ট করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।   

5/5

মমতা বন্দ্যোপাধ্যায়ের বন্ধঘরে বৈঠকে নারাজ জুনিয়র ডাক্তাররা। এনআরএস হাসপাতালে মুখ্যমন্ত্রীকে আসতে হবে বলে দাবি করেছেন তাঁরা।