TMC Leaders Detained in Delhi: ধরনা থেকে চ্যাংদোলা করে তোলা হল তৃণমূল নেতাদের, কৃষিভবনে কী হল শেষমুহূর্তে

Oct 03, 2023, 22:26 PM IST
1/5

দিল্লিতে কৃষিভবনে প্রতিমন্ত্রীর দেখা না পেয়ে শেষপর্যন্ত ধর্নায় বসে যান অভিষেক-সহ তৃণমূল নেতাদের সন্ধে ৬টা সময় দেওয়া হলেও কয়েক ঘণ্টা পেরিয়ে যাওয়ার পরও মন্ত্রীর দেখা মেলেনি। তার পরেই ধর্নায় বসে যান অভিষেক-সহ তৃণমূল নেতারা।

2/5

ধর্নায় বসেই লাইভে বক্তব্য রাখতে থাকেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। এদিকে, তৃণমূল নেতাদের ঘিরে ধরে দিল্লি পুলিস। তাদের মধ্যে ছিলেন বহু মহিলা পুলিসও। একে একে তারা ঘিরে ধরেন শান্তনু সেন, মহুয়া মৈত্র, দোলা সেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়দের।

3/5

পুলিস শান্তুনু সেনকে তুলে নিয়ে যায়। তাঁর পাশেই মোদীর বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন ক্য়ল্যাণ বন্দ্যোপাধ্যায়। মহিলা পুলিস এসে দোলা সেনকে তোলার চেষ্টা করে। তিনি ছিলেন অভিষেকের পাশেই। তাঁকে টানাহেঁচড়া করে পুলিস। মহুয়া মৈত্র চিত্কার করতে থাকেন মন্ত্রীকে মন্ত্রীর গায়ে হাত দেবেন না।

4/5

দোলা সেন অভিষেককে আটকানোর চেষ্টা করেন। পুলিসের হাত থেকে অভিষেককে আড়াল করার চেষ্টা করেন বীরবাহা হাঁসদাও। তিনি চিত্কার ককতে থাকেন, হাত মত লাগাইয়ে। কিনতু শেষপর্যন্ত অভিষেককে টেনে তুলে নিয়ে যা পুলিস। মহুয়া মৈত্র চিত্কার করে ওঠেন, উনি একজন এমপি। ওর সঙ্গে এরকম করতে পারেন না আপনারা।

5/5

একেএকে বাকী নেতাদের তুলে নেওয়া হয়। তিনটি বাসে চাপিয়ে নেতাদের দিল্লি পুলিস লাইনে নিয়ে যাওয়া হয়।