মায়ের হাত দিয়েই শুভারম্ভ, 'কিশমিশ' ছবির মহরতে ক্ল্যাপস্টিক হাতে Dev র প্রিয় মুহূর্ত

Jul 24, 2021, 14:27 PM IST
1/8

Dev: অ্যানিমেটেড লুক

Dev: Animated look

নিজস্ব প্রতিবেদন: দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর নতুন ছবি 'কিশমিশ'র শুভ মহরৎ হল সদ্যই। ছবির মহরৎ-এর কথা জানিয়ে দেব-এর প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয় দীর্ঘ প্রতীক্ষার পর আসছে 'কিশমিশ'। আগের বছরই সামনে এসেছিল এই ছবির দুই মুখ্য চরিত্র।   

2/8

Dev: মায়ের সঙ্গে

Dev: With Mother

মায়ের হাতেই ক্ল্যাপস্টিক ধরালেন দেব (Dev)। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে লিখলেন মহরতের অন্যতম প্রিয় মুহূর্ত। দেখা যাচ্ছে মাকে পিছন থেকে জড়িয়ে ক্ল্য়াপস্টিক হাতে নিয়ে ক্যামেরার দিকে তাক করেছেন ছেলে, ক্যান্ডিড মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে। 

3/8

Anjana: ছবিতে ফিরলেন অঞ্জনা

Anjana: new character

এই ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় দেব-রুক্মিণী ছাড়াও দেখা যাবে অঞ্জনা বসুকে। থাকবেন কমলেশ্বর মুখোপাধ্যায়ও। তাঁদের সঙ্গে একফ্রেমে দেখা যায় ছবির নায়ক-নায়িকাকে।

4/8

Kishmish: পরিচালকের চোখে

Kishmish: Directors Cut

কিশমিশ ছবিটির পরিচালনা করছেন রাহুল মুখোপাধ্যায়। ছবির DOP- মধুরা পলিত। এই ডিরক্টর-সিনেমাটোগ্রাফার জুটি ছবিটিকে ফ্রেশ লুক দেবেন, এমনটাই মত পুরো টিমের।    

5/8

Kishmish: মহরতে কলাকুশলীরা

Kishmish: Full cast at maharaut

ছবিতে থাকবেন জুন মালিয়া ও খরাজ মুখোপাধ্যায়। বর্ষীয়ান অভিনেতা লিলি চক্রবর্তীকেও এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। 

6/8

Dev: প্রযোজনা সংস্থা

Dev: Production house

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর ব্যানারে অষ্টম রিলিজ হতে চলেছে এই ছবি। আগামী মাস থেকেই শুরু হবে ছবির শ্যুটিং। তার আআগে মহরতের দিন সাদা নীল থিমে সাজতে দেখা গেল ছবির কলাকুশলীদের।

7/8

Dev Rukmini Maitra: মজার মুহূর্ত

Dev Rukmini Maitra: Fun loving moment

চিত্রনাট্যও ছবিও শেয়ার করেছেন দেব। এছাড়াও রুক্মিণীর সঙ্গে ফান লাভিং মোমেন্টে ক্যাপচার হয়েছেন নায়ক। এই কাপলকে পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

8/8

অনুরাগীরা বহুদিন পর আবার তাঁদের পছন্দের জুটিকে বড়পর্দায় দেখবেন। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত তাঁরা। মলদ্বীপে ছুটি কাটিয়েই ছবির মহরতে যোগ দেন দেব-রুক্মিণী। আবার কাজে ফেরার অপেক্ষায় তাঁরা।