গান্ধী জয়ন্তী-তে মুক্তি পেল 'গোলন্দাজ'-র 'বন্দে মাতরম', হাজির পরিচালক ধ্রুব, দেব

Oct 03, 2021, 13:57 PM IST
1/5

পুজোয় মুক্তি পাচ্ছে 'গোলন্দাজ'

Golondaaj release date

'গোলন্দাজ' মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০-র স্বাধীনতা দিবসে। অতিমারীর কারণে তা আটকে যায়। এই বছর পুজোয় আগামী ১০ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।

2/5

'গোলন্দাজ'-র 'বন্দে মাতরম' গান প্রকাশ

“Vande Mataram”song launch

 'গোলন্দাজ'-র অ্যান্থেম মুক্তির পর গান্ধী জয়ন্তীতে মুক্তি পেল ছবির আরও একটি গান 'বন্দে মাতরম'। সেই গান প্রকাশ অনুষ্ঠানেই হাজির ছিলেন সাংসদ অভিনেতা দেব। ফ্যান্যাটিক স্পোর্টস মিউজিয়ামে আয়োজিত হয়েছিল এই অনুষ্ঠান। 

3/5

'বন্দে মাতারম' প্রসঙ্গে বিক্রম ঘোষ

 Bickram Ghosh on Vande Mataram

'বন্দে মাতরম' গানটির পুনর্নির্মাণের বিষয়ে কথা বলতে গিয়ে, সংগীত পরিচালক বিক্রম ঘোষ বলেছিলেন "এটি এমন একটা গান যেটি স্বাধীনতার এতবছর পরেও আমাদের কাঁপিয়ে দিতে পারে। এই গানটটির ইতিমধ্যেই অনেকগুলি সংস্করণ রয়েছে। তাই এটার পুনর্নির্মাণ করা চ্যালেঞ্জিং।'' 

4/5

ফ্যান্যাটিক স্পোর্টস মিউজিয়াম

Dev at Fanatic Sports Museum

এদিন ফ্যান্যাটিক স্পোর্টস মিউজিয়াম গোলন্দাজের গান প্রকাশ অনুষ্ঠানে 'গোলন্দাজ' নিয়ে একটি বিশেষ কর্ণার করা হয়। যেখানে ছবিতে ব্যবহৃত বিভিন্ন কস্টিউম সহ অন্যান্য জিনিসের বিশেষ প্রদর্শনের আয়োজন করা হয়েছিল। ছবিতে সেখানেই দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে দেব-কে।    

5/5

"বন্দে মাতরম" গান প্রকাশ অনুষ্ঠানে তারকারা

শনিবার "বন্দে মাতরম" গান প্রকাশ অনুষ্ঠানে হাজির ছিলেন দেব, পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়, অভিনেতা জন ভট্টাচার্য সহ অন্যান্যরা। ছিলেন সঙ্গীত পরিচালক বিক্রম ঘোষ। অভিনেতা জনের ক্যামেরায় সকলকে লেন্সবন্দি হতে দেখা যায়।