close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আমিরের ব্য়বহারে আঝোরে কেঁদে ছিলেন দিব্যা, পাশে দাঁড়িয়েছিলেন সলমন!

Mar 14, 2019, 20:53 PM IST
1/10

খুব অল্প সময়ের জন্য বলিউডে এলেও জনপ্রিয়তার শিখরে পৌঁছছিলেন অভিনেত্রী দিব্যা ভারতী। দিব্যর মৃত্যুকে নেহতই দুর্ঘটনা বলে বর্ণনা করা হলেও, তার মৃত্যু নিয়ে অনেকের মনেই প্রশ্ন থেকেই যায়। 

2/10

বুধবার ১৪ মার্চ আমিরের জন্মদিনে উঠে আসছে আমিরের সঙ্গে দিব্যার সম্পর্ক খারাপ হওয়ার একটি বিশেষ কারণ। জানা যায় দিব্যার সঙ্গে নাকি একবার ভীষণই খারাপ ব্যবহার করেছিলেন আমির।

3/10

জানা যায়, লন্ডনে আমিরও সলমনের সঙ্গে একবার শো করার ডাক পেয়েছিলে সেসময় বলিউডের নবাগতা অভিনেত্রী দিব্যা ভারতী। সেই শোয়ে দিব্যার ব্যবহারে নাকি আমির দুঃখ পেয়েছিলেন বলে খবর প্রকাশিত হয়।  

4/10

পরে ১৯৯২ সালে এক পত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে দিব্যা পাল্টা অভিযোগ করে বলেন, আমার উপর আমিরের নয়, বরং ওর উপর আমার রাগ করা উচিত। দিব্যার কথায়, শোয়ের সময় তাঁর একটু ভুল হয়েছিল। আর যেকারণে তিনি উপস্থিত থাকা সত্ত্বেও জুহি চাওলার সঙ্গে পারফর্ম করেন আমির। 

5/10

দিব্যা জানান, সেই শোয়ে তাঁর মাত্র তিনটে গানের সঙ্গে পারফর্ম করার কথা ছিল, আর জুহির তিনটে। তা সত্ত্বেও আমি জুহির সঙ্গেই পারফর্ম করেন। এমনকি আমিরের সঙ্গে একটি গ্রুপ ডান্স করার কথাও ছিল তাঁর। আমির নাকি ক্লান্ত হওয়ার অজুহাতে সেটাও করেননি।

6/10

দিব্যার কথায়, এর পরে তাঁর হাতে আর একটাই গান ছিল। ওই পরিস্থিতিতে বাথরুমে গিয়ে তিনি অঝোরে কেঁদেছিলেন বলেও সাক্ষাৎকারে বলেছিলেন দিব্যা। তবে সেসময় সলমন খান তাঁর পাশে দাঁড়ান। দিব্যাকে সেখান থেকে বের করে আনেন সলমন। ওই দিন অনেকগুলি গানের সঙ্গে পারফর্ম করার পরও দিব্যার সঙ্গে মেডেলে করতে রাজি হয়ে যান।

7/10

ওইদিন আমিরের ব্যবহারে তিনি ভীষণই আঘাত পেয়েছিলেন বলে জানান দিব্যা। পাশাপাশি সলমনের ব্যবহারে মুগ্ধ হন। 

8/10

শোনা যায় 'ডর' ছবিতে নাকি আমিরের জন্যই দিব্যাতে বাদ দেন যশ চোপড়া। 

9/10

এক সাক্ষাৎকারে দিব্যা ভারতীর মা মিতা ভারতী অভিযোগ করেছিলেন, অনেকেই ভাবেন যশ চোপড়ার সঙ্গে মতবিরোধের কারণেই দিব্য়াকে ডর থেকে বাদ দেওয়া হযেছে। তবে এটা সত্যি ঘটনা নয় ৷ সানি দেওল যখন এই ছবি সই করেন তখন যশ চোপড়া দিব্যাকে চেয়েছিলেন ৷ অন্যদিকে, আমির চেয়েছিলেন ওই চরিত্রটা জুহি চাওলা করুক ৷ ওই সময় আমরা আমেরিকাতে ছিলাম ৷ যদিও পরে অবশ্য ডর থেকে আমিরের জায়গায় শাহরুখকে নেওয়া হয়েছিল।

10/10

আমিরের বিরুদ্ধে দিব্যার অভিযোগ ছিল, উনি জুনিয়রদের সঙ্গে খুবই খারাপ ব্যবহার করেন।