"উনি ধৃতরাষ্ট্র সেজে ছিলেন", পার্থকে আক্রমণ দিলীপের

Apr 13, 2022, 08:49 AM IST
1/6

বেহালায় সংঘর্ষ

Behala issue

বেহালায় তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের বিষয় তিনি বলেন সব জায়গায় গন্ডগোল এবং ভাগ বাটোয়ারা নিয়ে মারামারি চলছে। বেশী দিন দোকান চলবে না বুঝে গিয়েছে তৃণমূল। তিনি আরও বলেন যা হিংসা সমস্ত তৃণমুলই করছে এবং যত দুষ্কৃতি ছিল সব দলের মধ্যে ঢুকে গিয়েছে। সাধারণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে বলে দাবি দিলীপ ঘোষের। 

2/6

বীরভুমে ধর্ষণ

rape at birbhum

বীরভুমের ঘটনায় তিনি প্রশ্নও করেন এই ধরনের অপরাধ করার সাহস কেন ঘটছে। সরকারের কোনও গ্রিপ নেই বলে দাবি দিলীপ ঘোষের। 

3/6

পুলিসের উপর ভরসা নেই

no faith on police

তার দাবি, যে কলকাতা পুলিসকে স্কটল্যান্ড ইয়ার্ডের সঙ্গে তুলনা করা হত তার উপর তৃণমূল পার্টি, কোর্ট কারোরই কোনও ভরসা নেই। একাধিক ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হচ্ছে। এর মানে হয় পুলিস কাজ করছে না অথবা কাজ না করতে করতে কাজ করা ভুলে গিয়েছে। 

4/6

হাঁসখালির ঘটনা

the issue of hanskhali

তার দাবি সারা ভারতে আর কোথাও সিবিআই কাজ করতে পারবে না। তাদের হেড অফিস এখানেই করতে হবে। পশ্চিমবঙ্গে পুলিস বিভাগ, সিআইডির দরকার নেই। এই সরকার এবং পুলিস প্রশাসনের উপর কারোর ভরসা থাকল না বলে অভিযোগ দিলীপ ঘোষের।  

5/6

হাইকোর্টে হাতাহাতি

high court issue

হাইকোর্ট প্রসঙ্গে তিনি বলেন, এর আগেও বিচারপতিকে ধমকি দেওয়ার ঘটনা ঘটেছে। কোর্টকেও নিজের হাতের মধ্যে নিয়ে বিচার ব্যবস্থাকেও প্রভাবিত করা হচ্ছে বলে অভিযোগ দিলীপের। সাধারণ মানুষের ভগবান ছাড়া আর কেউ নেই বলে জানান তিনি।   

6/6

পার্থ চ্যাটার্জিকে সিবিআই-এর সমন

cbi summon to partha chatterjee

পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে দিলীপ ঘোষ বলেন যে উনি ধৃতরাষ্ট্র সেজে ছিলেন। ওনার চোখের সামনে সব ঘটেছে। সেই সময় কোনও ব্যবস্থা নেন নি। অন্ধ ধৃতরাষ্ট্রের বাকি জীবন যেমন কেটেছে তেমনই কাটবে। এই বিষয়ে লালু প্রসাদের উদাহরণ টানেন তিনি।