Dilip Ghosh: পুলিশের দম থাকলে জেলে ভরুক, দাবি দিলীপের

Jul 08, 2022, 07:36 AM IST
1/6

পুলিসমন্ত্রী প্রসঙ্গে

about police minister

অয়ন ঘোষাল: দিলীপ ঘোষ বলেন তিনি পুলিসমন্ত্রী সম্পর্কে বললেও পুলিশের ক্ষমতা নেই তাঁকে ধরার। ফের ডাকাবুকো মন্তব্য করলেন দিলীপ ঘোষ। তিনি আরও বলেন পুলিশের দম থাকলে জেলে ভরুক। তারা গেছে সেই রাজ্যপালের কাছে, যে রাজ্যপালকে তারা উঠতে বসতে গালাগালি দেন বলেও দাবি তাঁর।

2/6

কুণাল ঘোষের বক্তব্যের প্রেক্ষিতে কী বললেন দিলীপ ঘোষ?

about kunal ghosh

যারা নিল ডাউন করে ফেলেছেন একমাত্র তারাই বলতে পারবেন বলে জানিয়েছেন দিলীপ ঘোষ। কটু কথার রাজনীতি তারা আনেননি বলেও জানিয়েছেন তিনি। এই রাজনীতি সেই কংগ্রেস জমানা থেকে চলছে বলে দাবি করেন দিলীপ।   

3/6

মহুয়া মৈত্র প্রসঙ্গে

about mohua moitra

মহুয়া মৈত্রের প্রসঙ্গে তাঁর মত এই ঘটনা নতুন নয় এবং পুলিস তৃণমূলের। তাদের একমাত্র কাজ তৃণমূলকে জেতানো। রাজ্যে অপরাধের বাড়বাড়ন্ত। সেখানে পুলিস কোথায় এই প্রশ্ন তোলেন তিনি। তাঁর দাবি এখানে সিবিআই এসে এফআইআর করে। 

4/6

ক্যানিং প্রসঙ্গে

about the canning issue

ক্যানিং প্রসঙ্গে দিলীপ ঘোষের দাবি বিহার, উত্তরপ্রদেশ, কাশ্মীর তারা শান্ত করেছেন। আর আগে এই রাজ্যগুলো যেমন ছিল, এখন পশ্চিমবঙ্গ সেই পর্যায়ে পৌছে গিয়েছে। 

5/6

দ্রৌপদি মুর্মু প্রসঙ্গে

about droupodi murmu

দিলিপ ঘোষের দাবি দ্রৌপদি সব রাজ্যে গিয়ে সমর্থন চাইছেন। এই প্রথম দেশ একজন আদিবাসী রাষ্ট্রপতি পেতে চলেছে। তিনি আরও বলেন যশবন্তকে মমতা মুরগি করে দিয়েছেন। জোর করে পার্টি থেকে ইস্তফা দিতে বলেছেন অথচ তার মনোনয়নে উনি নিজেই যান নি। অন্যদিকে দ্রৌপদীর মনোনয়নে স্বয়ং প্রধানমন্ত্রী ছিলেন বলেও দাব করেন দিলীপ। 

6/6

বিজেপির রাজনীতি

BJP politics

এইমস চাকরি দুর্নীতিতে বাঁকুড়ার বিধায়কের মেয়ে এবং চাকদহ বিধায়কের পুত্রবধূকে ডাকা হয়েছে। তিনি বলেন এতে কোনও অসুবিধা নেই। তদন্ত হোক। তার কাছেও এরকম লিস্ট আছে বলে দাবি করেন দিলীপ ঘোষ। সেই লিস্টে কার চাকরি, কার পাওয়ার কথা, কে পেয়েছে সেই কথা আছে বলে জানিয়েছেন তিনি।