'মুকুল, রাহুল সঙ্গে তথাগত, দল আরও শক্তিশালী হল'

Aug 26, 2020, 20:45 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন : কলকাতায় পা দিয়েই কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে দেখা করেছিলেন। এবার দেখা করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে। রাজ্যপালের দায়িত্ব থেকে অব্যাহতির পর ফের বাংলায় ফিরে সক্রিয় রাজনীতিতে যোগদানের ইচ্ছেপ্রকাশ করেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়।

2/5

দিলীপ ঘোষের সঙ্গে সাক্ষাতের পর এদিন সেই প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি বলেন, "তথাগতদা ২৫ বছর রাজনীতি করেছেন । দল তাঁকে রাজ্যপাল করেছিল। আবার উনি ফিরে এসেছেন রাজনীতিতে। এতে আমাদেরই লাভ।" এরপরই দিলীপ ঘোষ আরও বলেন, "মুকুলদা, রাহুলদার মত অভিজ্ঞতাসম্পন্ন লোক আছে। এবার তথাগতদা যুক্ত হলেন। এতে লাভ হল আমাদেরই। এদের নিয়ে চলব আমরা।" 

3/5

অন্যদিকে তথাগত রায় বলেন, "কৈলাস বিজয়বর্গীর সঙ্গে দেখা করেছি। এবার দিলীপ ঘোষের সঙ্গে করলাম। সক্রিয় রাজনীতি করতে চাই। আরও বেশ কিছু বিষয় নিয়ে কথা হয়েছে।"  একইসঙ্গে তাঁকে বাংলার মুখ্যমন্ত্রী মুখ হিসেবে তুলে ধরে তাঁর সমর্থনে ফেসবুকে যে পেজ তৈরি হয়েছে, তার সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই বলেও জানান তথাগত রায়।

4/5

প্রসঙ্গত, "বিধানসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে বিজেপি কাউকে তুলে ধরছে। মোদীকে সামনে রেখেই ভোট হবে। ভোটের পর বিধায়করা ঠিক করবেন, কে মুখ্যমন্ত্রী হবেন।" রাজ্য বিজেপির অন্দরে গোষ্ঠীদ্বন্দ্ব প্রশমনে একথা ঘোষণা করেন কৈলাস বিজয়বর্গীয়।

5/5

যাকে সমর্থন করেন তথাগত রায়। বাংলায় পা দিয়েই তিনি বলেন, "আমাদের পার্টির একটা পরম্পরা আছে। বিজেপি সেই পরম্পরা মেনে চলবে।" কিন্তু উল্টোদিকে, ফেসবুকে তাঁকে বাংলার মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে তুলে ধরে একটি পেজ ভাইরাল হয়ে যায়।