শোয়েব ইব্রাহিমের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ, শরীরে দ্বিতীয় স্বামীর নাম লিখলেন দীপিকা

Nov 19, 2020, 15:17 PM IST
1/10

২০১৮ সালে বিবাহ-বন্ধনে আবদ্ধ হওয়ার পর অভিনেতা স্বামী শোয়েব ও তাঁর পরিবারের সঙ্গে সুখেই দিন কাটছে অভিনেত্রী দীপিকা কক্করের। বারবারই স্বামী ও তাঁর পরিবারের প্রতি ভালোবাসা প্রকাশ করতে দেখা যায় দীপিকাকে। 

2/10

এবার স্বামীর প্রতি ভালোবাসা প্রকাশ করতে নিজের শরীরেই শোয়েব ইব্রাহিমের নাম লিখলেন অভিনেত্রী। 

3/10

দীপিকা কক্কর ও শোয়েব ইব্রাহিম দুইয়ে মিলে অনুরাগীরা তাঁদের 'শোইকা' বলেই ডাকেন। এবার এই নামটিকেই স্বীকৃতি দিয়ে নিজের হাতে ট্যাটুর মাধ্যমে 'শোইকা' লিখলেন অভিনেত্রী।

4/10

 ট্যাটুর ছবি পোস্ট করে দীপিকা কক্কর লেখেন "আমার জীবনের সমস্ত খুশিয়ার কারণ''  হ্যাশ ট্যাগে দেন #allhamdulillah #blessed।

5/10

প্রসঙ্গত, দীপিকা ও শোয়েব এই মুহূর্তে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছেন। আসলে গোয়ার যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন দীপিকা, আর স্ত্রীর ইচ্ছা পূরণ করতে শোয়েব তাঁকে নিয়ে সেখানে গিয়েছেন। সেখানেই এই ট্যাটুটি করিয়েছিলেন অভিনেত্রী। 

6/10

প্রসঙ্গত, ২০১৮র ২৬ ফেব্রুয়ারি , 'শশুরাল সিমর কা' তারকা শোয়েব ইব্রাহিমের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী দীপিকা কক্কর।  

7/10

বিয়ের আগে ধর্মান্তরিত হওয়া নিয়ে বিতর্কের মুখে পড়েন দীপিকা। যদি এটা তাঁর একান্ত ব্যক্তিগত বিষয় বলেই সাফ জানিয়ে দেন অভিনেত্রী। 

8/10

প্রসঙ্গত, শোয়েব ইব্রাহিম দীপিকা কক্করের দ্বিতীয় স্বামী। শোয়েবের আগে রৌনক স্যামসনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন দীপিকা।২০১৫ সালে তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়।

9/10

 শোনা গিয়েছিল, শোয়েবের সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণেই দীপিকার সঙ্গে পাইলট রৌনক স্যামসনের বিবাহ-বিচ্ছেদ হয়। যদিও অভিনেত্রী সাফ জানিয়েছিলেন, রৌনকের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের অনেক পড়ে তিনি শোয়েবের সঙ্গে ডেট করা শুরু করেন। তার আগে তাঁরা শুধুই বন্ধু ছিলেন।

10/10

প্রসঙ্গত, রৌনক স্যামসনের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর দীপিকা তাঁর স্যামসন পদবী বদলে ফের কক্কর করে নেন। পরবর্তীকালে শোয়েব ইব্রাহিমের সঙ্গে বিয়ের পর তাঁর নাম বদলে হয় ফৈজা। যদিও দীপিকা কক্কর বলেই তিনি পরিচিতি দিয়ে থাকেন এখনও।