নিশুতি রাতে কলকাতার হানাবাড়িতে হাজির 'অমাবস্যা'র টিম

Feb 01, 2019, 16:00 PM IST
1/6

রাগিণী এমএমএস-২, অ্যালোনের মতো ছবি করার পর এবার ফের একবার ভূতের ছবি 'অমাবস্যা' নিয়ে ফিরছেন পরিচালক ভূষণ প্যাটেল। এই ছবির কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন অভিনেত্রী নার্গিস ফকরি। 

2/6

ছবির প্রমোশনে বৃহস্পতিবার গভীর রাতে 'অমাবস্যা'র টিম পৌঁছে গিয়েছিল উল্টোডাঙার দক্ষিণদাঁড়ির কাছে এক পরিত্যক্ত হানাবাড়িতে। সেখানেই অভিনবভাবে হল সিনেমার প্রমোশন। 

3/6

বলিউডের 'অমাবস্যা'র টিমের সঙ্গে এদিন উপস্থিত ছিল কলকাতার ডিটেকটিভস অফ সুপারন্যাচারাল টিমের সদস্যরা। ভূতুড়ে পরিবেশ বিজ্ঞানসম্মতভাবে জানতে তাদের সঙ্গে ছিল আধুনিক গ্যাজেট। দক্ষিণদাঁড়ির রাণী কোঠির অন্ধকার ঘুপচি থেকে বাদুরঝোলা কার্নিসে বসানো হল সেই গ্যাজেট। রাত পর্যন্ত চলল ভূত নিয়ে রিসার্চ, আলোচনা।

4/6

জনপ্রিয় কৌতুকশিল্পী তথা অভিনেতা আলি আসগর বলেই ফেললেন “এভাবে গা ছমছমে ভূতবাড়িতে রিয়েল স্পিরিটদের সামনে আমাদের ছবির  প্রোমোশন করতে হবে ভাবতেই পারি নি। সত্যি এটা নতুন অভিজ্ঞতা”।      

5/6

'অমাবস্যা'র প্রোমোশন আর পাঁচটা ছবির প্রোমোশনের মত সত্যিই ছিল না। পার্টি ছিল না, হুল্লোড় ছিল না, সংবাদ মাধ্যমও ছিল না। মুম্বই থেকে গোপনে কলকাতার হানাবাড়িতে ছুটে এসে যেন অশরীরীদের সঙ্গেই ছবির উদ্দেশ্য-বিধেয় ভাগ করলেন বলিউডের কলাকুশলীরা।   

6/6

এবিষয়ে পরিচালক ভূষণ প্যাটেল জানালেন, “গত কয়েক বছর ভূত আমার পিছু ছাড়ছে না। ১৯২০দ্যা এভিল রিটার্ণ, অ্যালোন, রাগিণী এমএমএস২ পরপর ভূতের ছবি হিট হয়েছে।  অন্য গল্প আমায় আর সেভাবে টানেনা। এর আগে সানি লিওনি, বিপাশা বসুদের নিয়ে চ্যালেঞ্জটা নিয়েছিলাম এবার নার্গিস  ফকরি। কলকাতায় হানাবাড়িতে এভাবে প্রোমোশনের কোনও প্ল্যানই ছিল না।  হয় এটা কাকতালীয় না হয় অদ্ভুতুরে কাণ্ড”।