Erling Haaland: হাল্যান্ডের গাড়ির কালেকশন চমকে দেবে, রোলস-রয়েস থেকে রেঞ্জ রোভার, কী নেই তাঁর!

Apr 11, 2023, 20:43 PM IST
1/5

হাল্যান্ডের গাড়ির কালেকশন চমকে দেবে, রোলস-রয়েস থেকে রেঞ্জ রোভার, কী নেই তাঁর!

Erling Haaland’s incredible car collection including Rolls Royce and Audi RS 6 Avant

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আর্লিং হাল্যান্ড। বিশ্ব ফুটবলের 'হটেস্ট প্রপার্টি' তিনি। ম্যান সিটির গোলমেশিন এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার। মাত্র ২২ বছর বয়সেই তিনি চোখ ধাঁধানো ফুটবলে চমকে দিয়েছেন। আর ঠিক এমনই চমক রয়েছে হাল্যান্ডের গাড়ির কালেকশনেও। রোলস-রয়েস থেকে রেঞ্জ রোভার, কী নেই তাঁর! এই প্রতিবেদনে রইল হাল্যান্ডের গাড়ির পরিচয় পর্ব।

2/5

রোলস-রয়েস কালিনান

ROLLS ROYCE CULLINAN

হাল্যান্ডের কালেকশেন সবচেয়ে দামি গাড়ি রোলস-রয়েস কালিনান। বিশ্ববন্দিত এই লাক্সারি এসইউভি-র দাম প্রায় ৭ কোটি টাকা। সম্প্রতি হাল্যান্ডকে এই গাড়িতেই সবচেয়ে বেশি দেখা যায়।

3/5

অডি আরএস সিক্স আভান্ত

AUDI RS 6 AVANT

অডি আরএস সিক্স আভান্তের প্রতি হাল্যান্ডের ভালোবাসা একটু বেশিই। অতীতে লাল রঙের এই মডেলের গাড়ি চালিয়েছেন তিনি। পরে কর কালো রঙের মডেল নেন। দাম প্রায় ১ কোটি ৬০ লক্ষ টাকার মতো।

4/5

রেঞ্জ রোভার স্পোর্ট

RANGE ROVER SPORT

রেঞ্জ রোভার স্পোর্ট মডেলটির দাম প্রায় ১ কোটি ৮৪ লক্ষ টাকা। রেঞ্জ রোভার ছাড়া কোনও স্পোর্টস পার্সনেরই গ্যারেজ সম্পূর্ণ নয়। হাল্যান্ডও কিনেছেন রেঞ্জ রোভার স্পোর্ট। 

5/5

মার্সিডিজ-এএমজি জিএলই কুপ

MERCEDES-AMG GLE COUPE

১ কোটি ৬৪ লক্ষ টাকার মার্সিডিজ-এএমজি জিএলই কুপও রয়েছে হাল্যান্ডের। বরুসিয়া ডর্টমুন্ডে খেলার সময়ে এই গাড়ি চেপেই আসতেন ট্রেনিংয়ে। পাশের সিটে বসাতেন প্রাক্তন সতীর্থ ও বন্ধু জিও রেনাকে।