'দয়া করে 'Sidnaaz'-এর 'Habit' মিউজিক ভিডিয়োটি প্রকাশ করুন', অনুরোধ অনুরাগীদের

Sep 04, 2021, 20:37 PM IST
1/5

'সিধনাজ'-এর মিউজিক ভিডিয়ো

Sidnaaz's music video

তাঁদের পছন্দের তারকা সিদ্ধার্থ শুক্লা আর নেই, তাই প্রিয় 'সিধনাজ' জুটিকে একসঙ্গে দেখার আশাও হারিয়েছেন অনুরাগীরা। তবে সিদ্ধার্থ ও শেহনাজ-এর শ্যুট করা মিউজিক অ্যালবামের মধ্যে দিয়েই আরও একবার প্রিয় 'সিধনাজ' জুটিকে ফিরে পেতে ব্যকুল অনুরাগীরা।   

2/5

সৈকতে 'সিধনাজ'

Sidnaaz's pic from sea beach

নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে বেশকিছু ছবি। যেখানে নীল রঙের ফ্লোরাল প্রিন্টের হাওয়াইয়ান শার্ট ও শর্টসে দেখা যাচ্ছে সিদ্ধার্থ শুক্লাকে। আর শেহনাজ গিলের পরনে ডেনিম মিনি ক্যামিসোল টপ। সূর্যের রোদ থেকে আড়াল করতে তাঁর মাথায় একটি টুপিও রয়েছে। তাঁরা দুজনেই সৈকতের ধারে রাখে চেয়ারে হেলান দিয়ে বসে রয়েছেন।

3/5

'সিধনাজ' জুটির 'হ্যাবিট'

Sidnaaz's music video Habit

নেটদুনিয়ায় উঠে আসা সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিলের এই ছবিগুলি তাঁদের সাম্প্রতিক কালে শ্যুট করা নতুন মিউজিক ভিডিয়ো 'Habit'-এর। সিদ্ধার্থের মৃত্যুর পর সেই মিউজিক ভিডিয়ো থেকে কিছু ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। 

4/5

'Habit'-গানটি মুক্তির আবেদন

'সিধনাজ'-এর অনুরাগীদের দাবি, সিদ্ধার্থ শুক্লাকে শ্রদ্ধা জানিয়ে এই  'Habit' মিউজিক ভিডিয়োটি যত তাড়াতাড়ি সম্ভব মুক্তি দেওয়া হোক। তাঁদের অনুরোধ, 'সিধনাজ' জুটির অনুরাগীদের আবেগ, ভালোবাসার কথা নির্মাতারা যেন মাথায় রাখেন। 

5/5

গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল

 'Habit' song sung by Shreya Ghoshal

জানা যাচ্ছে,  'Habit' মিউজিক ভিডিয়োটির শ্যুটিংয়ে এবছরের শুরুতেই গোয়া গিয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল। শ্যুটিংয়ের পর 'সিধানাজ' নিজেদের মধ্যে বেশকিছুটা সময় কাটিয়ে তবেই মুম্বই ফিরেছিলেন। প্রসঙ্গত আর এই মিউজিক ভিডিয়োটির জন্য গান গেয়েছেন শ্রেয়া ঘোষাল।