সাধ মিটিয়ে পুজোর কেনাকাটার সুযোগ, বিগ বিলিয়ন ডেজ-এর দিনক্ষণ ঘোষণা করল Flipkart

Sep 25, 2018, 14:52 PM IST
1/7

উত্সবের মরসুম শুরু হতেই জমজমাট হয়ে উঠেছে অনলাইন বাজার। ফ্লিপকার্ট থেকে আমাজন, এ বলে আমায় দেখ তো ও বলে আমায়। এরই মধ্যে মহাছাড়ের মহাযজ্ঞ 'বিগ বিলিয়ন ডেজ'-এর দিনক্ষণ ঘোষণা করে দিল ফ্লিপকার্ট।   

2/7

এবার ১০ অক্টোবর থেকে শুরু হচ্ছে 'বিগ বিলিয়ন ডেজ'। চলবে ১৪ অক্টোবর পর্যন্ত। অর্থাত্ এবার ৫ দিন বিশেষ ছাড়ে কেনাকাটা করার সুযোগ পাবে আম আদমি। কয়েক দিনের মধ্যে আমাজনও তাদের ফেস্টিভ সেলের দিনক্ষণ ঘোষণা করবে বলে সূত্রের খবর। 

3/7

এবার বিগ বিলিয়ন ডেজ-এ গ্রাহকদের বিশেষ সুবিধা দেবে ফ্লিপকার্ট। ৬০,০০০ টাকা পর্যন্ত ক্যাসলেস ক্রেডিটের সুযোগ পাবেন গ্রাহকরা। অর্থাত্ কেনাকাটা করার জন্য কয়েকটা ক্লিকেই ৬০,০০০ টাকা পর্যন্ত অনলাইন ঋণ নিতে পারবেন আপনি। 

4/7

এছাড়া পে-ল্যাটার অপশনও চালু করছে ফ্লিপকার্ট। এই অপশন ব্যবহার করে আপনি সেলের সময় কেনাকাটা করে ১ মাস পরে দাম মেটাতে পারেন। এছাড়া কয়েকটি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে সুদ ছাড়াই মিলবে ইএমআই। 

5/7

এছাড়া এবার ডেবিট কার্ডেও ইএমআই-এর ব্যবস্থা করেছে ফ্লিপকার্ট। এই ব্যবস্থায় প্রতি মাসে আপনার অ্যাকাউন্ট থেকে কাটা হবে ইএমআই-এর অর্থ। 

6/7

এবারের বিগ বিলিয়ন ডেজ-এর প্রথম দিন টিভি, হোম অ্যাপ্লায়েন্সেস, আসবাব, স্মার্ট ডিভাইস, ফ্যাশনে মিলবে মোটা ছাড়। দ্বিতীয় দিন ছাড় মিলবে স্মার্টফোন ও অন্যান্য ইলেক্ট্রনিক্স ডিভাইসে। 

7/7

এই সেলে বিশেষ সুবিধা পাবেন ফ্লিপকার্ট প্লাস-এর সদস্যরা। সমস্ত ক্ষেত্রে ৩ ঘণ্টা আগেই ডিল-এর সুবিধা পাবেন তাঁরা।