Kapoor নন ইনি Mehta, এই জাহ্নবী Juhi Chawla-র কন্যা

Aug 26, 2021, 19:35 PM IST
1/7

জুহি চাওলার মেয়ে জাহ্নবীর সঙ্গে আলাপ করুন

Meet Jahnavi Mehta, beautiful daughter of Juhi Chawla

বি-টাউনে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের সঙ্গে সকলেই কমবেশি পরিচিত। তবে জাহ্নবী মেহতার নাম খুব কম লোকেই শুনে থাকবেন। তবে ইনিও হলেন আরও এক জনপ্রিয় তারকার সন্তান। অভিনেত্রী জুহি চাওলার মেয়ে তিনি। স্পটলাইট থেকে দূরে থাকা জুহি চাওলা কন্যা জাহ্নবীর সঙ্গে আলাপ করা যাক...

2/7

IPL-এর নিলাম টেবিলে সর্বকনিষ্ঠ সদস্য

Jahnavi Mehta - Youngest person to sit at IPL auction table

IPL-এর নিলাম টেবিলে জুহি কন্যা জাহ্নবী মেহতাই ছিলেন সর্বকনিষ্ঠ সদস্য। কলকাতা নাইট রাইডার্সের জন্য খেলোয়াড় নির্বাচনে অংশ নিয়ে সকলকে চমকে দিয়েছিলেন জাহ্নবী মেহতা।   

3/7

IPL-এর নিলাম টেবিলে জাহ্নবী ও আরিয়ান

Janhavi and Aryan at IPL auction

কয়েকমাস আগেই IPL-এর নিলামে কলকাতা নাইট রাইডার্সের টেবিলে পাশপাশি বসে থাকতে দেখা যায় শাহরুখ পুত্র আরিয়ান খান ও জুহি চাওলা কন্যা জাহ্নবী মেহতাকে। সে ছবি ভাইরাল হয়ে যায়।

4/7

জাহ্নবী ও আরিয়ানকে নিয়ে মুখ খোলেন জুহি

Juhi Chawla on Janhavi and Aryan

 এবিষয়ে জুহি বলেন, আমাদের ''ছেলেমেয়েরা আমাদের দল নিয়ে আগ্রহ দেখিয়েছে এতেই আমি খুশি। আর এটার জন্য ওদের জোর করা হয়নি, ওরা নিজেদের ইচ্ছাতেই নিলামে যোগ দিয়েছিল। ওরা দুজনেই খেলার প্রতি আগ্রহী। জাহ্নবী তো মাঝ রাতে অদ্ভুত সময়ে ওঠে পড়ে, বিশ্বের বিভিন্ন প্রান্তের ক্রিকেট ম্যাচ দেখার জন্য।''

5/7

জাহ্নবী মেহতা ভালো ছাত্রী

Janhavi Mehta - Brilliant in studies

জাহ্নবী মেহতা ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের সেরা দশ ছাত্র-ছাত্রীর মধ্যে ছিলেন। তিনি লন্ডনের একটি স্কুল থেকে স্নাতক হয়েছেন।

6/7

লেখিকা হতে চান জাহ্নবী

Janhavi Mehta - A writer

জানা যায়, অভিনয় জগতের প্রতি জাহ্নবী মেহতার কোনও আগ্রহই নেই। জাহ্নবী তাঁর পছন্দের বিষয়ে ওয়াকিবহাল, তিনি লেখিকা হতে চান।  

7/7

জাহ্নবীর পছন্দের তারকা

 Janhavi Mehta - Favourite hero

জুহি কন্যা জাহ্নবী মেহতার পছন্দের অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন বরুণ ধাওয়ান।