Locked Facebook Profile : লকড্ প্রোফাইল থেকে বন্ধুত্বের আবেদন! কীভাবে দেখবেন অ্যাকাউন্ট?

জেনে নিন বিশদে

Aug 01, 2021, 09:18 AM IST

ফেসবুকে বন্ধুত্বের আবেদন তাও আবার লকড্ প্রোফাইল থেকে। অনেকের কাছেই বিষয়টি বিরক্তের কারণ হয়। যদিও কিছু সহজ উপায়েই লকড প্রোফাইল দেখে নিতে পারবেন। 

1/5

Locked Profile থেকে ঘন ঘন Friend Request?

Random Friend Request from Locked Profile?

নিজস্ব প্রতিবেদন: ফেসবুকে বন্ধুত্বের আবেদন তাও আবার লকড্ প্রোফাইল থেকে (Locked Facebook Profile)। অনেকের কাছেই বিষয়টি বিরক্তের কারণ হয়। যদিও কিছু সহজ উপায়েই (Tricks) লকড প্রোফাইল দেখে নিতে পারবেন। 

2/5

কী সুবিধা লকড্ প্রোফাইল ফিচারের?

What Advantage is of Locked Profile Feature?

প্রোফাইলের সুরক্ষার (Profile Security) কথা ভেবেই লকড প্রোফাইল ফিচার এনেছে ফেসবুক। এর ফলে নিজের বন্ধু ছাড়া অন্য কেউ আপনার প্রোফাইলের খুঁটিনাটি দেখতেই পারবে না। 

3/5

লকড প্রোফাইল থেকে আবেদন বিরক্ত করে?

Does friend request from Locked Profiles disturb you?

কিন্তু সমস্যার সৃষ্টি হয় যখন এমন কোনো অ্যাকাউন্ট থেকে আপনি বন্ধুত্বের রিকোয়েস্ট (Friend Request) পান। ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহণ করা নিয়ে রীতিমতো ধন্দে পড়েন ব্যবহারকারীরা। তবে মুশকিল আসান হবে সহজেই।

4/5

লকড প্রোফাইল দেখার প্রথম পদ্ধতি

First Trick to view locked profile

প্রথম পদ্ধতি: ল্যাপটপ বা ডেস্কটপে ফেসবুক খুলে লকড্ প্রোফাইলটিতে যেতে হবে। এরপর প্রোফাইল পিকচারে রাইট ক্লিক করে কপি ইমেজ অ্যাড্রেসে (Copy Image Address) ক্লিক করে তা কপি করে নিতে হবে। ব্রাউজারে নতুন উইন্ডো খুলে সেখানে কপি করা URL পেস্ট করতে হবে। এর ফলে সহজেই প্রোফাইল পিকচার দেখে নিতে পারবেন।

5/5

লকড প্রোফাইল দেখার দ্বিতীয় পদ্ধতি

Second Trick to view locked profile

দ্বিতীয় পদ্ধতি: লকড্ প্রোফাইল দেখার আরও একটি পদ্ধতি রয়েছে। প্রোফাইল থেকে ইউজারনেম নিয়ে 'http://graph.facebook.com/username/userid/picture?width=2000&height=2000' এই লিঙ্কে যেতে হবে। ইউজারনেমের জায়গায় নাম লিখলেই প্রোফাইল পিকচার দেখা যাবে।