বক্রী বৃহস্পতি! গুরুগ্রহের এই বিপরীতগতি কোন কোন রাশিকে সাফল্যের চূড়ান্ত শীর্ষে টেনে নিয়ে যাবে দেখুন...

Guru Vakri | Jupiter Retrograde Motion: বৃহস্পতি গ্রহটি এপ্রিলের ২২ তারিখে তার স্থান পরিবর্তন করে মেষ রাশিতে প্রবেশ করেছে।

| Jul 22, 2023, 18:13 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুরু গ্রহ হল বৃহস্পতি। এই গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। এই গ্রহকে দেবগুরুও বলা হয়। আগামী ৪ সেপ্টেম্বর পর্যন্ত একই রাশিতে বিপরীতমুখী অবস্থায় থাকবে বৃহস্পতি।

1/6

ঘর পরিবর্তন

এহেন বৃহস্পতি যখন তার ঘর পরিবর্তন করে বা বিপরীতমুখী হয়, তখন বারোটি রাশির উপরেই আলাদা আলাদা প্রভাব পড়ে। সেই প্রভাব কারও কারও জন্য শুভ, আবার, কারও কারও জন্য অশুভ হতে পারে। 

2/6

বিপরীতমুখী গুরু

বৃহস্পতি গ্রহ এপ্রিল মাসের ২২ তারিখ স্থান পরিবর্তন করে মেষ রাশিতে প্রবেশ করেছে, ৪ সেপ্টেম্বর পর্যন্ত একই রাশিতে বিপরীতমুখী অবস্থায় থাকবে গুরু গ্রহ। এই সময় কিছু রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। 

3/6

মেষ রাশি

বৃহস্পতি বিপরীতমুখী থাকার জন্য এই সময়টা মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ ভালো। এঁরা এসময়ে যে কাজই করবেন সে কাজেই সাফল্য পাবেন। খুঁজে পাবেন আয়ের নতুন পথ। ব্যবসায়ীদের আর্থিক লাভের যোগ। 

4/6

মিথুন রাশি

বক্রী বৃহস্পতির কারণে মিথুন রাশির জাতক-জাতিকাদেরও সাফল্যের সময়পর্ব শুরু হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভের যোগ। চাকরিজীবীদের আর্থিক লাভের যোগও রয়েছে। তবে এসময়ে এঁদের স্বাস্থ্যের প্রতি যত্ন নিতে হবে। ব্যবসা থেকেও অর্থ লাভের যোগ রয়েছে।

5/6

সিংহ রাশি

বৃহস্পতি বিপরীতমুখী হওয়ায় সিংহ রাশির জাতক- জাতিকাদেরও এই সময়টা ভালো যাবে। এঁরা পরিশ্রমের ফল পাবেন। এসময় এঁরা যে কাজেই বিনিয়োগ করবেন সেখানেই সোনা ফলবে। বহুদিনের আটকে থাকা কাজ শেষ হবে। অনেকদিনের মনের কোনও ইচ্ছে পূরণ হবে।

6/6

মীন রাশি

এই সময়-পর্বে মীন রাশির জাতক-জাতিকাদেরও সাফল্যের সময় শুরু। এসময় এঁদের জীবনে সুখের সঞ্চার ঘটবে। ব্যক্তিগত ও সামাজিক ভাবে এঁদের মর্যাদা ও সম্মান ক্রমশ বাড়তে থাকবে।