Ajker Rashifal | Horoscope Today: কর্মজীবনে উন্নতি মেষের, শারীরিক সমস্যা অবহেলা করবেন না কুম্ভ...

Ajker Rashifal, 9 July 2024, Horoscope Today: Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন? 

Jul 09, 2024, 10:56 AM IST
1/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

শরীরের যে ব্যাথা আপনাকে কষ্ট দিচ্ছিল তা চলে যাবে। আপনি যে ঋণের জন্য আবেদন করেছেন, তা শীঘ্রই মঞ্জুর করা হবে। কর্মক্ষেত্রে আপনার উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার ইতিবাচকতা ঘরোয়া পরিবেশকে সৌহার্দ্যপূর্ণ এবং সুখী করবে। 

2/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনার প্রেমিকার সঙ্গে সময় কাটান, তবেই সে তাঁর স্থান কোথায় তা বুঝতে পারবে। উত্তরাধিকারের মাধ্যমে আপনার নামে একটি সম্পত্তি আসতে পারে।

3/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

ব্যক্তিগত এবং পেশাদার ক্ষেত্রে জিনিসগুলি ধীরে ধীরে উন্নতি করতে শুরু করবে, যা আপনার জন্য ভালো। পারিবারিক জীবন অত্যন্ত পরিপূর্ণ হবে। বাড়ি কেনা বা বিক্রি করা কারও কারও জন্য ভালো বলে মনে করা হচ্ছে। 

4/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে পিতামাতার সঙ্গে আপনার মতামতের পার্থক্য হতে পারে, সেই দিকে বিশেষ ভাবে নজর দিন। আপনার অ্যাকাডেমিক ক্ষেত্রে একটি ইতিবাচক ফলাফল আশা করতে পারেন।

5/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

পরিবারের কেউ আপনার ব্যক্তিগত জীবনে তদন্ত করার চেষ্টা করতে পারে, সেই দিকে নজর দিন। যদি ভ্রমণ করতে চান, তাহলে আজকে বেড়াতে যাওয়ার জন্য একটি আদর্শ দিন বলে মনে হচ্ছে।

6/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

পুরোনো কোনও রোগ আপনার শরীরে নতুন ভাবে আবার দেখা দিতে পারে। তাই স্বাস্থ্যের দিক থেকে আজ াপনার দিন খুব একটা ভলে নাই যেতে পারে। প্রেমের সম্পর্কে থাকলে সেই দিকে বিশেষ ভাবে নজর দিন।

7/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আজকের দিনে আপনি একটি লাভজনক পেশা বেছে নিতে পারেন, কিন্তু অর্থের অংশে আপস করবেন না। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য আজ একটি বিশেষ দিন। পারলে কাছাকাছি হলেও কোথাও ঘুরে আসুন।

8/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

পেশাদার ক্ষেত্রে কারোর সঙ্গে কূটনৈতিকভাবে মোকাবেলা করতে হতে পারে, সেই দিকে বিশেষ নজর দিন। নিজের মনের মানুষের সঙ্গে সময় কাটানোর জন্য আজ খুবই ভালো দিন।

9/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

শিক্ষাগত দিক থেকে অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সম্পত্তি নিয়ে পরিবারের কোনও প্রিয় মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে, মাথা ঠান্ডা রেখে সেই সমস্যার দিকে নজর দিন। 

10/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আপনি কর্মক্ষেত্রে কিছুটা হতাশা বোধ করতে পারেন, তবে দিনের শেষে সেই সমস্যাও ঠিক হতে পারে। প্রেমের জীবন পারস্পরিক প্রচেষ্টার দ্বারা উন্নতি হবে। পারিবারিক ক্ষেত্রে কিছুটা সমস্যার সম্মুখীন হতে পারেন।

11/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আপনার কাজের সময়সূচী নিয়ন্ত্রণ করুন, কারণ বর্ধিত কাজের সময় আজ আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। যারা নতুন প্রেম করছেন তাদের জন্য আজ খুবই ভালো একটি দিন।

12/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

গুরুত্বপূর্ণ পদে থাকা ব্যক্তিরা সমস্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের উপর কর্তৃত্ব করবেন। সামাজিক ক্ষেত্রে প্রতিষ্ঠিত হওয়ার প্রচেষ্টা সফল হবে। প্রেমের সম্পর্কে থাকলে আজ আপনার জন্য শুভ দিন।