Ajker Rashifal | Horoscope Today: লেনদেনে সতর্ক থাকুন ধনু, ব্যবসায় উন্নতি কর্কটের...

Sun, 20 Oct 2024-8:39 am,

কথাবার্তা ও আচরণ প্রভাবশালী হবে। জনপ্রিয়তা বাড়বে। মানিয়ে নেওয়ার ক্ষমতা বাড়বে। বাড়িতে উৎসবমুখর পরিবেশ থাকবে।

বুদ্ধির সঙ্গে কাজ করবেন। অনুকূল ফলাফলের শতাংশ বেশি থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা এগিয়ে যাবে। সময়মতো লক্ষ্য অর্জিত হবে। ব্যবসায় স্বস্তি আসবে। 

ব্যয় এবং বিনিয়োগ সম্পর্কিত বিষয়গুলি গতি বাড়বে। প্রয়োজনীয় কাজগুলো যথাসময়ে সম্পন্ন করুন। বিভিন্ন প্রচেষ্টায় সতর্কতা বাড়ান। কাজ এবং ব্যবসা সংগঠিত থাকবে। আইনি বিষয়ে ধৈর্য ধরুন। 

পেশা ও ব্যবসায় উন্নতি হবে। আর্থিক লাভ বাড়বে। আপনি সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি অনুকূল থাকবে। বন্ধুবান্ধব ও সিনিয়রদের কাছ থেকে পরামর্শ নেবেন।

ব্যবসা ভালো হবে। প্রস্তুতি এবং দক্ষতার সঙ্গে এগিয়ে যাবেন। পেশাগত সম্পর্কের উন্নতি হবে। ইতিবাচক খবর পেতে পারেন। আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যান। পরিকল্পনা গতি পাবে।

ধর্ম, আধ্যাত্মিকতা এবং সম্মানে আপনার সম্পৃক্ততা বৃদ্ধি পাবে। আপনি সমাজে এবং প্রিয়জনদের মধ্যে প্রতিপত্তি অর্জন করবেন। ভাগ্য আপনার পক্ষে থাকবে। সমৃদ্ধি জোরদার হবে। প্রতিযোগিতায় ভালো পারফর্ম করবে। 

বিভিন্ন প্রচেষ্টায় ধৈর্য্য ধারণ করুন। শিখতে থাকুন এবং অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ নিন। পারিবারিক দায়িত্ব ভালোভাবে পালন করুন। প্রতারক এবং অপরিচিতদের থেকে দূরে থাকুন। স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হতে পারে, তাই সাবধানতা অবলম্বন করুন।

ঘনিষ্ঠ লক্ষ্য অর্জনে সফল হতে পারেন। শিল্প ও ব্যবসায়িক ক্ষেত্রে তৎপরতা বৃদ্ধি পাবে। স্থাবর সম্পত্তি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। আত্মবিশ্বাস বাড়বে। শিখতে থাকুন এবং পরামর্শ চাইতে থাকুন। পদ্ধতিগত বিষয়ে সতর্ক থাকুন এবং একটি বিস্তৃত দৃষ্টিভঙ্গি বজায় রাখুন।

আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। কঠোর পরিশ্রম ফলাফল আনবে, এবং আপনি উত্সাহের সঙ্গে কাজ করবেন। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। আপনার কাজের স্বচ্ছতা আনুন এবং সক্রিয় থাকুন। 

ভাল খবর পেতে পারেন, এবং আপনি আপনার অভিজ্ঞতা ব্যবহার করবেন। জনকল্যাণের জন্য একটি মানসিকতা নিয়ে অগ্রগতি অপরিহার্য হবে, তাই যোগাযোগকে অগ্রাধিকার দিন। অলসতা দূর করবেন এবং এগিয়ে যাওয়ার জন্য অন্যদের সঙ্গে যৌথভাবে কাজ করবেন।

ধৈর্য বাড়ানোর সময় আপনি আরাম এবং সুবিধার দিকে মনোনিবেশ করবেন। হঠকারিতা ও অহংকার পরিহার করুন। বাড়িতে ইতিবাচক পরিবেশ বিরাজ করবে। আপনি গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করে শক্তি এবং উদ্যম বজায় রাখবেন। আলোচনা ও সংলাপ ফলপ্রসূ হবে।

ভাইবোন এবং ঘনিষ্ঠ পরিবারের সঙ্গে সম্পর্ক মজবুত থাকবে। চারদিকে অনুকূল পরিবেশ বিরাজ করবে। সামাজিক কার্যকলাপ বৃদ্ধি পাবে এবং আপনি পরিবারের সদস্যদের সাথে সুখ ও স্বাচ্ছন্দ্য ভাগাভাগি করবেন।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link