Horoscope Today: অফিসের চাপে ভাঙতে পারে সম্পর্ক নাকি ফিরবে পুরাতন প্রেম, অর্থলাভ না অর্থকষ্ট! জেনে নিন কী আছে আজ আপনার রাশিফলে?

Ajker Rashifal, 25 October 2024, Horoscope Today: Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন? 

| Oct 25, 2024, 07:08 AM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেমন কাটবে আজকের দিন? ঘুম চোখ খুলেই সবচেয়ে আগে মানুষ সম্ভবত এই প্রশ্নের উত্তরটাই পেতে চান। জেনে নিন, দৈনিক রাশিফলের নিরিখে কী আছে আজ আপনার কপালে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

1/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনার কাজের চাপ আপনার সঙ্গীর প্রতি বিরক্তি তৈরি করতে পারে। গভীর নিঃশ্বাস নিন এবং নিজেকে তাড়াতাড়ি বিরক্ত হতে দেবেন না। অফিসে কাজ ছেড়ে দেওয়ার চেষ্টা করুন এবং বাড়িতে আপনার সঙ্গীর দিকে মনোনিবেশ করুন। আপনার ব্যস্ত সময়সূচীর কারণে আপনি যেন আপনার সঙ্গীকে অবহেলিত বোধ না করেন, তা নিশ্চিত করুন। আপনার দিনের পরিকল্পনা করুন এবং কাজ ও ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখুন।

2/12

বৃষ TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনি আপনার সমস্যাগুলি আপনার সঙ্গী/প্রিয়জনের সাথে আলোচনা করতে চাইবেন। তাদের বসিয়ে দিন এবং তাদের বলুন যে আপনি তাদের সাথে কথা বলতে চান। তারা আপনার দিন এবং আপনার জীবনে কী ঘটছে তা ভাগ করে নিন। আজকের দিনটি আপনাকে এবং আপনার সঙ্গীকে আরও কাছাকাছি নিয়ে আসবে। পূর্ববর্তী সমস্যা যা তৈরি করছিল তা আজ অদৃশ্য হয়ে যাবে। আপনার সম্পর্কগুলি সংশোধন করা এবং ভালোর জন্য এগিয়ে যাওয়া একটি ভাল জিনিস।

3/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আজ আপনি আপনার এবং ঘনিষ্ঠদের মধ্যে যে কোনও ভুল বোঝাবুঝির সমাধান করতে চলেছেন। তবে, নিশ্চিত হয়ে নিন যে আপনি তাদের দৃষ্টিভঙ্গিও শুনছেন। আপনি সবসময় সঠিক হতে পারেন না। আপনি হয়তো তাদের এমনভাবে আঘাত করেছেন যা আপনি বুঝতে পারবেন না। তাদেরও কথা বলার এবং বিষয়গুলি সমাধান করার সুযোগ দিন। এটি আপনার মনকে শান্ত রাখবে এবং আপনাকে এগিয়ে যাওয়ার শক্তি দেবে।

4/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আপনি আপনার প্রেমিকের সাথে খারাপ সময়ের মধ্যে দিয়ে যেতে চলেছেন। তবে খুব বেশি চিন্তা করবেন না, এবং কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার যদি কোনও সন্দেহ থাকে তবে কিছু অনুমান করার আগে যোগাযোগ এবং বিষয়গুলি পরিষ্কার করুন। জিনিসগুলিকে দীর্ঘ সময়ের জন্য জমতে দেওয়ার পরিবর্তে আজই আপনার সঙ্গীর সঙ্গে যোগাযোগ করা ভাল। চিন্তা করবেন না, শীঘ্রই আপনার এবং আপনার সঙ্গীর জন্য সবকিছু ঠিক হয়ে যাবে।

5/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আপনার নেতিবাচক চিন্তাভাবনা কিছুটা সমস্যা সৃষ্টি করতে পারে। ইতিবাচক থাকার চেষ্টা করুন এবং খোলা মনে সমস্ত সমস্যা সমাধান করুন। অন্যের মতামত লঙ্ঘন করবেন না, কারণ এটি আপনার এবং অন্যদের মধ্যে সমস্যা তৈরি করবে। নিজেকে শান্ত রাখুন এবং অন্যদেরও তাদের বিষয়গুলির উপায়গুলি ব্যাখ্যা করতে দিন। আপনার কাজ এবং ধারণাগুলি অন্যের উপর চাপিয়ে দেওয়ার জন্য তাড়াহুড়ো করবেন না।

6/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আপনার ব্যক্তিগত জীবন আজ আপনার এক নম্বর অগ্রাধিকার হতে চলেছে। আপনি আপনার প্রিয়জনের সাথে অনেক সময় কাটাতে চলেছেন। তাদের দেখান যে তারা আপনার কাছে কী বোঝায় এমন একটি অঙ্গভঙ্গি দিয়ে যা তারা উপভোগ করবে। সম্ভবত তাদের একটি রোমান্টিক ডিনারে নিয়ে যান, বা তাদের জন্য ফুল নিয়ে আসুন। তাদের মনে করিয়ে দিন যে তারা এখনও আপনার জীবনের বিশেষ ব্যক্তি এবং আপনি অবশ্যই তাদের সম্পর্কে ভুলে যাননি।

7/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আজ আপনার প্রেম জীবনে মনোনিবেশ করুন। আপনার সঙ্গী হয়তো কিছুটা অবহেলিত বোধ করছেন। তাদের মনে করিয়ে দিন যে আপনি তাদের কতটা ভালোবাসেন। আপনি যদি অবিবাহিত থাকেন, তাহলে বাইরে গিয়ে কাউকে খুঁজুন। এবং আপনি যদি কিছু সময়ের জন্য কারও দিকে তাকিয়ে থাকেন তবে তাদের বলুন যে আপনি সত্যিই কেমন অনুভব করছেন কারণ তারা আপনার সম্পর্কে একইভাবে অনুভব করার উচ্চ সম্ভাবনা রয়েছে। ওয়ার্ক মোড থেকে বেরিয়ে আসুন এবং লাভ মোডে প্রবেশ করুন।

8/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আপনার হৃদয় আজ আপনার মন দখল করতে চলেছে বৃশ্চিক। আপনি আবেগপ্রবণ বোধ করতে চলেছেন এবং আপনি সবকিছু খুব ব্যক্তিগতভাবে চিন্তা করতে চলেছেন। এটি আপনার জন্য একটি ভাল জিনিস, কারণ আপনার চারপাশের লোকেরা আপনার নরম দিকটি দেখতে পাবে যা তারা সাধারণত দেখতে পায় না। তাদের দেখান যে আপনারও আবেগ রয়েছে এবং আপনি এমন একজন যিনি ভালবাসার প্রশংসা করেন।

9/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

আজ আপনার জীবনে রোমাঞ্চকর বা ঘটনাবহুল কিছু ঘটবে না। এটি বেশ আরামদায়ক এবং শীতল দিন হতে চলেছে। আপনি হয়তো আপনার সঙ্গীর সঙ্গে দিনটা কাটাতে চাইবেন, অথবা হয়তো কয়েকজন বন্ধুর সঙ্গে মেলামেশা করতে চাইবেন এবং একেবারেই কিছুই করবেন না। আজ বিশ্বে আপনার জন্য আকর্ষণীয় কিছু ঘটছে না।

10/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আপনার কাছে এমন কেউ আসতে পারে যাকে আপনি কিছু সময়ের জন্য এড়িয়ে চলার চেষ্টা করছেন। আপনি যদি এখনও এতে অস্বস্তিবোধ করেন তবে নিশ্চিত করুন যে আপনি তাদের সহজভাবে ছেড়ে দিয়েছেন। আপনার প্রভাবশালী মনোভাব এমন কাউকে আঘাত করতে পারে যিনি আপনাকে খুঁজছেন। আপনার পয়েন্টটি তাদের কাছে সহজ উপায়ে পৌঁছে দিন যাতে তারা আপনার দ্বারা অভিভূত বোধ না করে। যাইহোক, আপনি যদি চান তবে তাদের নিজের সঙ্গে মিশতে দিন, কারণ আপনার পাশে কেউ থাকা সবসময়ই ভাল।

11/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

বিশেষ কেউ আজ আপনাকে এমনভাবে অবাক করতে চলেছে যা আপনি কখনও ভাবেননি। এই ব্যক্তি আপনার অতীতের সঙ্গে জড়িয়ে এবং আপনার জন্য প্রচুর পরিমাণে সুখ নিয়ে আসতে চলেছেন। আজ তার উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলবেন না। কেবল বিশেষ হওয়ার এবং ভালবাসার অনুভূতি উপভোগ করুন। 

12/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনার সঙ্গী আজ আপনার জীবনে সবচেয়ে সহায়ক ব্যক্তি হবেন। আপনার জন্য সবকিছু ঠিকঠাক নাও হতে পারে, তবে, আপনার সঙ্গী সবসময় আপনার জন্য উপস্থিত থাকবেন। তাকে দূরে ঠেলে দেবেন না। পরিবর্তে, খুশি থাকুন যে তারা আপনার কঠিন সময়েও আপনার পাশে রয়েছে। তাদের উপস্থিতির প্রশংসা করুন এবং নিশ্চিত থাকুন যে যতক্ষণ আপনি একে অপরের সাথে আছেন ততক্ষণ বিষয়গুলি সাজানো হবে। (Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)