Ajker Rashifal | Horoscope Today: আবেগপ্রবণ হবেন না মকর, খরচার উপর লাগাম টানুন কন্যা...

Sat, 26 Oct 2024-8:25 am,

বৃদ্ধির সুযোগ প্রচুর হবে। শৈল্পিক দক্ষতা আপনাকে একটি ভাল জায়গা সুরক্ষিত করবে। কাজগুলো সময়মতো সম্পন্ন হবে। সম্প্রীতি বজায় রাখুন। পরীক্ষা এবং প্রতিযোগিতায় অংশগ্রহণ করুন। 

জেদ এবং তাড়াহুড়ো এড়িয়ে চলুন। সুযোগ-সুবিধা ও বস্তুগত সম্পদ বৃদ্ধি পাবে। আবেগগত বিষয়ে ধৈর্য ধরুন এবং আবেগপ্রবণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

সামাজিক অনুষ্ঠানে সক্রিয়তা দেখাবেন এবং বিশ্বাস ও আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন। অলসতা এড়িয়ে চলুন; আপনি আপনার কর্মজীবনে কার্যকর হবেন, এবং ব্যবস্থাপনার কাজগুলি ভালভাবে পরিচালনা করা হবে। পরিবারে আনন্দ ও উদ্দীপনা থাকবে।

 বাড়িতে এবং পরিবারে একটি আনন্দময় এবং মনোরম পরিবেশ বিরাজ করবে। সম্পর্কের মধ্যে সমতা এবং সম্প্রীতি বজায় রাখবেন, মূল্যবোধ এবং ঐতিহ্যের উপর জোর দেবেন।

ব্যবসার উন্নতি হবে, শ্রেষ্ঠত্বের উপর জোর দেবে এবং জীবনে আনন্দ বৃদ্ধি পাবে। আপনি পরিচিতি থেকে উপকৃত হবেন এবং স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন।

ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখুন এবং বাজেট ব্যবস্থাপনা উন্নত করুন। পরিকল্পিত বিনিয়োগে মনোযোগ দিন, সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীলতা বজায় রাখুন। নীতি ও প্রবিধান মেনে চলার সময় সম্প্রসারণ পরিকল্পনা এবং সমর্থনের জন্য প্রচেষ্টা করুন।

অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে অগ্রসর হবেন। আপনি নিয়ন্ত্রিত ঝুঁকি নেবেন এবং একটি সহযোগিতামূলক মানসিকতা বজায় রাখবেন। আর্থিক লেনদেনে সাফল্য আসবে। আপনি অত্যাবশ্যকীয় কাজগুলি সম্পন্ন করার জন্য প্রচেষ্টা করবেন এবং বিভিন্ন কৃতিত্ব প্রচারিত হবে। ব্যবস্থাপনার উন্নতি ঘটবে।

পেশাদার সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য প্রদর্শন করবেন। আপনার কর্মজীবন এবং ব্যবসায় পছন্দসই সুযোগ তৈরি হবে এবং আপনি ভ্রমণে যেতে পারেন। 

ধার্মিকতা, বিশ্বাস এবং ভক্তি প্রচার করবেন। আপনার ভাগ্যের উন্নতির জোরালো ইঙ্গিত সহ ব্যবসায়িক ক্রিয়াকলাপের সাথে আপনার ব্যস্ততা বৃদ্ধি পাবে। বিভিন্ন প্রচেষ্টা ইতিবাচক ফলাফল দেবে।

আবেগ নিয়ন্ত্রণ করুন এবং অপরিচিতদের বিশ্বাস করা এড়িয়ে চলুন। অপ্রত্যাশিত পরিস্থিতি হতে পারে। প্রয়োজনীয় কাজে শৃঙ্খলা বজায় রাখুন। রক্তের আত্মীয়দের সাথে আপনার বন্ধন দৃঢ় হবে, তাই নিশ্চিন্ত থাকুন। শিখতে থাকুন এবং পরামর্শ চাইতে থাকুন এবং নিয়ম ও প্রবিধান অনুযায়ী এগিয়ে যান। আর্থিক লেনদেনে পরিষ্কার থাকুন।

স্বাস্থ্য সংকেত সম্পর্কে সতর্ক থাকবেন, এবং উল্লেখযোগ্য প্রচেষ্টা গতি বাড়বে। বিভিন্ন পরিস্থিতি ইতিবাচক থাকবে এবং প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। সম্মানিত ব্যক্তিদের সঙ্গে দেখা করবেন এবং পরিকল্পনাগুলি তাদের লক্ষ্য অর্জন করবে। 

নিয়ম ও শৃঙ্খলার প্রতি মনোযোগ দিয়ে কাজ এবং ব্যবসায় অগ্রগতি হবে। প্রতারক ব্যক্তিদের এড়াতে সতর্ক থাকুন। কাজের প্রচেষ্টার উপর ফোকাস সহ পেশাদারিত্বের উপর জোর দেওয়া হবে। যারা চাকরি করছেন তারা ভালো পারফর্ম করবে এবং সম্পর্ক মজবুত হবে। বিভিন্ন বিষয় জুড়ে যুক্তি বজায় রাখুন।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link