৫ নম্বর স্বপ্নময় লেন: বড়দিনে আসছে সম্পর্কের বন্ধনের জড়ানো এক নস্টালজিয়া গল্প...

৫ নম্বর স্বপ্নময় লেন: মানসী সিনহা পরিচালিত এবং শুভঙ্কর মিত্র প্রযোজিত সিনেমা ‘৫ নম্বর স্বপ্নময় লেন’ মুক্তি পাচ্ছে এই বড়দিনে। খরাজ মুখার্জি, অপরাজিতা আঢ্য, চন্দন সেনসহ প্রখ্যাত শিল্পীদের অভিনয়ে গল্পটি আবর্তিত হয়েছে দুই ভাইবোনের যাত্রা নিয়ে, যারা তাঁদের পূর্বপুরুষের বাড়ি ফিরে পাওয়ার চেষ্টা করে। গল্পটি পুরোনো দিনের স্মৃতি আর বর্তমানের বাস্তবতার সংমিশ্রণ।

| Oct 26, 2024, 16:46 PM IST
1/6

৫ নম্বর স্বপ্নময় লেন

এই বড়দিনে মুক্তি পেতে চলেছে বাংলা সিনেমা ‘৫ নম্বর স্বপ্নময় লেন’। পরিচালনা করেছেন মানসী সিনহা এবং প্রযোজনা করেছেন শুভঙ্কর মিত্র। সিনেমাটিতে অভিনয় করেছেন খরাজ মুখার্জি, অপরাজিতা আঢ্য, চন্দন সেন, অর্জুন চক্রবর্তী, অবনেশা হাজরা, পায়েল মুখার্জি, সায়ন সূর্যসহ আরও অনেক শিল্পী।  

2/6

৫ নম্বর স্বপ্নময় লেন

সিনেমার গল্প তৈরি হয়েছে দুই ভাইবোনকে ঘিরে, যারা তাঁদের পূর্বপুরুষের ফেলে আসা বাড়ি ফিরে পাওয়ার চেষ্টা করে। এই যাত্রায় তাঁদের পাশে এসে দাঁড়ায় এক নিঃস্বার্থ ডাক্তার, এক চতুর আইনজীবী এবং তাঁদের নিজেদের জীবনসঙ্গী।   

3/6

৫ নম্বর স্বপ্নময় লেন

গল্পটি একদিকে পুরোনো দিনের স্মৃতি নিয়ে আসে, আবার অন্যদিকে বর্তমান সময়ের বাস্তবতার মুখোমুখি করে। প্রতিটি মুহূর্তে সম্পর্কের মূল্য ও পারিবারিক বন্ধনের গভীরতা স্পর্শ করবে দর্শকদের হৃদয়।  

4/6

৫ নম্বর স্বপ্নময় লেন

পরিচালক মানসী সিনহা বলেন,'একটি ভালো গল্পই আসল নায়ক। ‘৫ নম্বর স্বপ্নময় লেন’-এর গল্পটি এমন এক আবেগের যাত্রা, যা প্রতিটি দর্শকের মনে দাগ কেটে যাবে।'   

5/6

৫ নম্বর স্বপ্নময় লেন

অপরাজিতা আঢ্য তাঁর অভিজ্ঞতা ভাগ করে বলেন, 'এই গল্পটি আমাদের মনে করিয়ে দেয় জীবনের প্রকৃত সুখ খুঁজে পাওয়া যায় কাছের মানুষদের সাথে সময় কাটিয়ে।'  

6/6

৫ নম্বর স্বপ্নময় লেন

এটি শুধু একটি সিনেমা নয়, বরং সম্পর্কের বন্ধন ও আমাদের শিকড়ের প্রতি ভালোবাসার এক অপরূপ চিত্রকে তুলে ধরবে। বড়দিনে এই ছবিটি দর্শকদের জন্য একটি আনন্দময় উপহার হয়ে আসছে, যা সপরিবারসহ দর্শকেরা উপভোগ করবে।