জন্মদিনে রণবীর, অভিনেতার নায়িকা ও প্রেমিকাদের তালিকাটা দেখেছেন?

Sep 28, 2018, 20:16 PM IST
1/7

২০০৭ সালে সঞ্জয়লীলা বনশালির সাওয়ারিয়া ছবির মাধ্যমে সোনম কাপুরের বিপরীতে বলিউডে পা রাখেন রণবীর কাপুর। যেসময় রণবীর সোনম কাপুরের প্রেমে পড়েছিলেন বলেও শোনা যায়। তাঁদের সম্পর্ক বেশকিছুদিন চলার পর তা ভেঙে যায়। 

2/7

২০০৯ সালে কঙ্কনা সেনশর্মার বিপরীতে ওয়েক আপ সিড ছবিতে নজর কাড়েন রণবীর। ছবিটি দর্শকদের মন কেড়ে নেয়। 

3/7

২০১৬ সালে 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে রণবীরের রসায়ন দর্শকদের মন কাড়ে।

4/7

অনুষ্কা শর্মা বিপরীতে 'বোম্বে ভেলভেট', ও 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে দেখা যায় রণবীরকে। প্রথম ছবিটি বক্স অফিসে সেভাবে সাফল্য না পেলেও পরবর্তী ছবিটি দর্শকদের মন কাড়ে।

5/7

ক্যাটরিনা কাইফের সঙ্গে 'জগ্গা জাসুস', 'আজব প্রেম কি গজব কাহিনী' সহ একাধিক ছবিতে দেখা যায় রণবীরকে। 'আজব প্রেম কি গজব কাহিনী' ছবির সময় ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকার সময় রণবীরের ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ানো নিয়ে কিছু কম বিতর্ক হয়নি।

6/7

'ইয়ে জাওয়ানি, হ্যায় দিওয়ানি', 'তামাশা' সহ একাধিক ছবিতে দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনয় করেন রণবীর কাপুর। রণবীর-দীপিকার প্রেমের কথাও সকলের জানা। তবে শোনা যায় দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন মাঝে ক্যাটরিনা ঢুকে পড়ায় তাঁদের সম্পর্ক ভেঙে যায়।

7/7

আলিয়া ভাটের সঙ্গে 'ব্রহ্মাস্ত্র' ছবিতে দেখা যাবে রণবীরকে। বর্তমানে আলিয়ার সঙ্গেই সম্পর্কে রয়েছেন তিনি। শোনা যাচ্ছে আগামী বছর আলিয়ার সঙ্গে বিয়েটাও নাকি সেরে ফেলবেন।