শ্রীলঙ্কায় কোয়ারেন্টাইন পর্ব সেরে সুইমিং পুলে খোশ মেজাজে হার্দিক-ধাওয়ান-ক্রুণালরা

Jul 02, 2021, 09:12 AM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: ওয়ান-ডে সিরিজ সফরে মুম্বইতে ১৪ দিনের কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে শ্রীলঙ্কায় পৌঁছে তিন দিনের আইসোলেশন পর্ব কাটাতে হয়েছে টিম ইন্ডিয়াকে। কড়া বিধি থেকে রেহাই পেয়েই কলম্বোর হোটেলের সুইমিং পুলে হাসিখুশি মেজাজে ধরা দিলেন হার্দিক-ক্রুণালরা। নীল জলে নীল জার্সিধারীদের ফটো পোস্ট করে বিসিসিআই ক্যাপশন দেয়, 'কোয়ারেন্টাইন থেকে বেরিয়ে আসার আনন্দ। সব হাসি একসঙ্গে। শীঘ্রই আসছে মজার ভিডিও।'

2/5

ফটো তুলতে পোজ দিয়েছিলেন হার্দিক-ক্রুণালরা। কিন্তু ছবি বিগড়ে দিতে হঠাৎ জলে ঝাঁপ শিখর ধাওয়ানের। তাতে কী! ছবি তো বিগড়ল না, ধাওয়ানের সারপ্রাইজ এন্ট্রি ভাইরাল নেটদুনিয়ায়।

3/5

বাঁদিক থেকে ইউজভেন্দ্র চাহাল (Yuzvendra Chahal), কুলদীপ যাদব (Kuldeep Yadav), শিখর ধাওয়ান (Shikhar Dhawan) পোজ দিলেন ফটোর জন্য।

4/5

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল এবং দ্বিপাক্ষিক টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ডে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। ফলে তারকা বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুল, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামিদের ছাড়াই শ্রীলঙ্কার বিরুদ্ধে লড়াই করতে হবে ভারতীয় দলকে।

5/5

আগামী ১৩ জুলাই থেকে ভারতের শ্রীলঙ্কা সফর শুরু হচ্ছে। ওইদিন সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই দল। ১৬ এবং ১৮ জুলাই ভারত ও শ্রীলঙ্কার মধ্যে যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় ওয়ান ডে ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। ২১ জুলাই দুই দলের মধ্যে টি২০ সিরিজ শুরু হচ্ছে। ২৩ এবং ২৫ জুলাই সিরিজের শেষ দুটি টি২০ ম্যাচ খেলা হবে। তার আগে ওই দেশে ভারতীয় ক্রিকেট দলের বেশ কয়েকটি অনুশীলন ম্যাচ খেলার কথা।