close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিমানে মুখোমুখি লাঞ্চ ‘যোগী’- অখিলেশের, পুরোনো ‘ঝাল’ মেটালেন উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী!

May 16, 2019, 13:56 PM IST
1/5

Akhilesh_1

এক ঝলকে দেখে তাঁকে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী ভাবতেই পারেন। এই ভেবে বিস্ময় প্রকাশ করতেই পারেন, এ কি ভোটযুদ্ধে দুই পক্ষের এমন সহাবস্থান! কাশ, রাজনীতিটা যদি এমন হতো! হ্যাঁ, আপনাকে এমনই ভাবানোর উদ্দেশ্য ছিল। যদিও বাস্তব তা নয়। খোলসা করা যাক। 

2/5

Akhilesh_2

গতকাল সন্ধে ৮টা নাগাদ সপা সুপ্রিমো অখিলেশ যাদব টুইটারে একটি ছবি পোস্ট করেন। ওই ছবিতে নিজস্ব চার্টাড বিমানে যোগী আদিত্যনাথের মতো দেখতে এক ব্যক্তির সঙ্গে খাওয়া-দাওয়া করছেন অখিলেশ যাদব। 

3/5

Akhilesh_3

ছবির ক্যাপশনে লেখা, “মুখ্যমন্ত্রী বাসভবন ছাড়ার সময় গঙ্গা জল দিয়ে ধুয়ে সুদ্ধিকরণ করেছিলেন তিনি (যোগী আদিত্যনাথ)। সে দিনই সিদ্ধান্ত নিয়েছিলাম তাঁকে নিয়ে এক সঙ্গে বসে পুরী খাব”। যোগী আদিত্যনাথকে পাওয়া সম্ভব হয়নি। তাতে কী হয়েছে? তাঁরই মতো অবিকলকে পাশে বসিয়ে ঘোলের স্বাদ মিটিয়ে নিলেন অখিলেশ।

4/5

Akhilesh_4

হ্যাঁ, বেশ কয়েকদিন ধরেই অখিলেশের পাশে দেখা যাচ্ছে গেরুয়া বস্ত্রধারী, টাক মাথার ওই ব্যক্তি। নির্বাচনী জনসভা থেকে একেবারে ওয়াররুম পর্যন্ত ওই ব্যক্তিকে পাশে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন অখিলেশ। 

5/5

Akhilesh_5

তাঁকে ‘বাবা’ বলে সম্বোধন করে অখিলেশ জানান, আমরা ভুয়ো ভগবান আনতে পারবো না। তবে এক বাবাজি এনেছি। উনি গোরক্ষপুর ছাড়া সরকারের সব সত্য উদঘাটন করবেন। উল্লেখ্য, গোরক্ষপুর কেন্দ্রটি খোদ উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। সেখানে অখিলেশের প্রচারে ওই বাবা প্রথম আত্মপ্রকাশ হয়।