India Vs England, T20: ওপেনিংয়ে Rohit-Rahul? ইংল্যান্ডের বিরুদ্ধে সম্ভাব্য একাদশ দেখে নিন

Thu, 11 Mar 2021-10:51 pm,

নিজস্ব প্রতিবেদন: টেস্ট সিরিজে ইংল্যান্ডকে ৩-১ সিরিজ হারানোর পর টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে টিম ইন্ডিয়া। ৫ ম্যাচের সিরিজ হবে আমদাবাদে। অধিনায়ক বিরাট কোহলি ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছেন, কেএল রাহুল ও রোহিত শর্মা ওপেন করবেন। সেক্ষেত্রে বেঞ্চে থাকবেন শিখর ধবন।                            

 

রোহিত শর্মা- টেস্ট সিরিজে ঘূর্ণি ট্র্যাকেও রান করে গিয়েছেন রোহিত শর্মা। বাকিরা হিমশিম খেলেও রোহিতের ব্যাটে এসেছে শতরান। টি-২-তে ওপেনিংয়ে হিটম্যানকে ছাড়া আর ভাবার সুযোগ নেই। 

কেএল রাহুল- রোহিত শর্মাকে সঙ্গ দেবেন কেএল রাহুল। অধিনায়ক বিরাট কোহলিই তা স্পষ্ট করে দিয়েছেন। কেএল ও রোহিতের সাম্প্রতিক ফর্ম দেখে এই সিদ্ধান্ত টিম ম্যানেজমেন্টের। 

বিরাট কোহলি- তিনে আসবেন অধিনায়ক বিরাট কোহলি। টেস্টে ব্যাটে রান নেই। টি-২০ সিরিজে তাঁর উপরে ভরসা করে রয়েছেন সমর্থকরা।

শ্রেয়াস আইয়ার- চার নম্বরে নিজেকে প্রমাণ করেছেন শ্রেয়াস। তবে ইশান কিসান, সঞ্জু স্যামসনরাও অপেক্ষায়। ফলে শ্রেয়াসকে পারফর্ম করে যেতে হবে।    

হার্দিক পান্ডিয়া- বল না করতে পারলেও ব্যাট হাতে বিধ্বংসী হার্দিক। 

ঋষভ পন্থ- টেস্টে কামব্যাক করেছেন ঋষভ। অস্ট্রেলিয়ার পর দেশের মাটিতেও টেস্ট জয়ে বড় ভূমিকা রেখেছেন। এবার টি-২০-তেও তাঁকে পারফর্ম করে দেখাতে হবে। 

ওয়াশিংটন সুন্দর- অল্পের জন্য টেস্ট সেঞ্চুরি হাতছাড়া হয়েছে ওয়াশিংটন সুন্দরের। টি-২০ তাঁর সুযোগ পাওয়ার সম্ভাবনা উজ্জ্বল। 

অক্ষর পটেল- ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে একাই ধসিয়ে দিয়েছিলেন অক্ষর। তাঁকে খেলতে সমস্যায় পড়েছে ইংল্যান্ডের ব্যাটসম্যানরা। টি-২০-তে স্বাভাবিকভাবে তাঁর উপরে অনেকখানি নির্ভর করবে।

যুজবেন্দ্র চহাল- আমদাবাদে দুটি টেস্টে স্পিনের মুখে নাজেহাল অবস্থা হয়েছে ইংল্যান্ডের। টি-২০-তে যুজবেন্দ্র কি সফল হতে পারবেন? সেটাই দেখার।

ভুবনেশ্বর কুমার- চোটের কারণে দু'বছর পর দলে ফিরছেন ভুবি। বুমরা না থাকায় তাঁর উপরে ভরসা করছে দল।    

দীপক চাহার- টি নটরাজনের চোট। তাঁর জায়গায় দীপকেই অগ্রাধিকার দিতে পারে টিম ম্যানেজমেন্ট।   

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link