গায়ে হলুদ থেকে মেহেন্দি, দেখুন Yami Gautam-র প্রাক বিবাহ অনুষ্ঠানের ছবি

Jun 06, 2021, 16:11 PM IST
1/9

শুক্রবার সকলকে চমকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর জানান অভিনেত্রী ইয়ামি গৌতম।  'উরি : দ্যা সার্জিক্যাল স্ট্রাইক' ছবির পরিচালক আদিত্য ধরের সঙ্গে চুপিসারে সাতপাকে বাঁধা পড়েছেন ইয়ামি। 

2/9

ইয়ামি গৌতমের জন্ম হিমাচল প্রদেশে, বেড়ে ওঠা চণ্ডীগড়ে। ইয়ামি বিয়ের আসর কোথায় বসেছিল, তা  প্রকাশ্যে  না আনা হলেও, সূত্রের খবর হিমাচল প্রদেশেই হয় অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান।

3/9

গায়ে হলুদ থেকে মেহেন্দি, কলিরে পরানোর অনুষ্ঠান, ইনস্টাগ্রামে প্রাক বিবাহ অনুষ্ঠানের নানান মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ইয়ামি গৌতম।

4/9

হলুদ সালোয়ার কুর্তা, লাল দোপাট্টা আর কড়ির গয়নায় গায়ে হলুদের অনুষ্ঠানে সেজে উঠেছিলেন নববধূ ইয়ামি গৌতম। অভিনেত্রীর গালে হলুদ লাগাতে দেখা গেল বোন সুরুলি গৌতমকে। 

5/9

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ইনস্টাগ্রামে মেহেন্দি অনুষ্ঠানের বেশকিছু ছবি পোস্ট করেছেন ইয়ামি গৌতম। হলুদ সালোয়ার কুর্তা, নাকে ছোট্ট নোজ পিন আর কানে ঝুমকা, ছিম ছাম সাজে সেজে হাতে মেহেন্দি করতে দেখা গিয়েছে ইয়ামিকে। 

6/9

ছবিগুলি পোস্ট করে ক্যাপশানে ইয়ামি লিখেছেন, ''ও প্রিয়, কেন চিন্তা করছ? তোমার কাছে যা গুরুত্বপূর্ণ, তা তুমি খুঁজে পাবে। ''

7/9

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

মেহেন্দি অনুষ্ঠানে ইয়ামি ও আদিত্য ধরকে আত্মীয়-স্বজন পরিবেষ্ঠিত হয়ে বসে থাকতে দেখা গেল। 

8/9

কলিরে পরানোর অনুষ্ঠানে লাল সিফন শাড়ি, নাকে বড় রিং আর হাতে কলিরে পরে সেজে উঠতে দেখা গেল ইয়ামি গৌতমকে। এক আত্নীয়কে ইয়ামির পায়ে নূপুর পরিয়ে দিতে দেখা গেল। 

9/9

ছবি দেখে বেশ বোঝা গেল, ইয়ামি গৌতমের কলিরে অনুষ্ঠান হয়েছে আগের দিন রাতে। প্রসঙ্গত,  'উরি : দ্যা সার্জিক্যাল স্ট্রাইক' ছবির সেটেই নাকি পরিচালক আদিত্য ধর ও ইয়ামি একে অপরের প্রেমে পড়েছিলেন, তবে বিষয়টি তাঁরা কাউকে টের পেতে দেননি।