International Yoga Day: হট লুকে যোগা পোজ বলিউড সেলেবদের

Jun 21, 2021, 22:58 PM IST
1/7

ফিটনেস নিয়ে খাবার ও শরীরচর্চার নিয়মিত ভিডিও পোস্ট করেন Shilpa Shetty Kundra। ফিটনেস নিয়ে শিল্পা শেট্টি কুন্দ্রার সচেতনতা খুবই পরিচিত। তাঁর সুপার ফিট চেহারা এবং আকর্ষক ফিগারের আসল রহস্য লুকিয়ে নিয়মিত স্বাস্থ্যকর খাবার এবং ওয়ার্কআউটের অভ্যাসের মধ্যে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম পোস্টে। আজ যোগ দিবসেও নিজের ভক্তদের জন্য Yoga করার ভিডিও পোস্ট করলেন তিনি। 

2/7

২৮ বছরের এই অভিনেতা (Alia Bhatt) ফিট থাকতে এই পদ্ধতি মেনে চলেন কয়েকটি পদ্ধতি। নিয়মিত যোগ ব্য়ায়াম করেন তিনি। আজ বিশ্ব যোগ দিবসে এই বলিউড তারকা নিজের  ইনস্টাগ্রামে রিল পোস্ট করেছেন আলিয়া ভাট। আর্ন্তজাতিক যোগ দিবসে নিজের যোগা করার মুহূর্ত ইনস্টা রিলে শেয়ার করেছেন হাইওয়ে অভিনেতা। 

3/7

২৫ বছরের এই অভিনেতার অভিনয় বা সৌন্দর্যই শুধু নয়, মোটা থেকে রোগা হওয়ার জন্য এমনিতেই তাঁর ভক্তের সংখ্য়া কম নয়,  যোগ অনুশীলনে সারাকে ( Sara Ali Khan) প্রায়শই দেখা যায়। জনপ্রিয় ও আবেদনময়ী বলিউড তারকা যোগ দিবসে পালন করলেন প্রকৃতির মাঝে।  

4/7

৪৭ বছরের এই অভিনেতার মতো ফিট বডি পেতে  সব মহিলাই চান, শুধু পুরুষই নন মহিলারাও তাঁর  অনুরাগী, শরীরের দিকে নজর রাখতে সকলকে যোগব্যায়াম করার কথা বলেন এবং তাদের জন্য যোগ ব্যায়ামের ভিডিও পোস্ট করেন তিনি। মালাইকা (Malaika Arora) নিজেকে ফিট রাখতে যোগাসনের মাধ্যমে স্বাস্থ্য সচেতনতা তুলে ধরেন তাঁর অনুরাগীদের জন্যে। 

5/7

বলিউডের ব্ল্যাক বিউটি বলা হয় তাঁকে। তাঁর টান টান সেক্সি ফিগারে সমস্ত পুরুষ কুপোকাত। ৪২ বছরের এই অভিনেতার (Bipasha Basu) সেই তকমা ধরে রাখতেই অস্ত্র যোগা।

6/7

২২ বছরের এই অভিনেতা Ananya Panday, বলিউডে অভিনয় শুরু করার আগে থেকেই তিনি যে ফিট, শরীরচর্চা  নিয়ে  সতর্ক তা নতুন করে বলার অপেক্ষা নেই। আজ বিশ্ব যোগ দিবসে ভক্তদের জন্য শরীরচর্চার একটি ভিডিও শেয়ার করলেন বলিউডের এই জুনিয়ার অভিনেতা। 

7/7

বলিউডের কিংবদন্তি অভিনেতা Madhuri Dixit এর রূপে এখনও মুগ্ধ তাঁর ভক্তেরা। ৫৪ বছরের এই অভিনেতার ফিটনেসের অন্যতম রহস্য নিয়মিত যোগ ব্য়ায়াম (Yoga) করা। বিশ্ব যোগ দিবসে  কীভাবে শরীরের নীচের অংশের মেদ ঝড়িয়ে মাসলসকে ( Muscles) শক্ত করা যাবে, সেই উপদেশই শুধু দিলেন না সেই ব্যায়াম কীভাবে করতে হয় তা দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন Madhuri Dixit।