আইপিএলের দ্বিতীয় দফায় দলবদলু হতে পারেন এই ৫ ক্রিকেটার

Oct 10, 2020, 21:38 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: এখনও অর্ধেক বাকি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। রবিবারই ৭টি করে খেলা শেষ করবে প্রতিটি দল। দ্বিতীয় দফার আগে খুলে যাবে মিড সিজন ট্রান্সফারের দরজা। প্রথম দফায় দলের সঙ্গে থেকেও চূড়ান্ত একাদশে ঠাঁই পাননি একাধিক ক্রিকেটার। এবার নতুন ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে গাঁটছড়া বাঁধার সুযোগ রয়েছে তাঁদের। 

2/6

টি-২০ ক্রিকেটে ১০,০০০ রান করেছেন ক্রিস গেইল। সর্বাধিক সেঞ্চুরিও তাঁর দখলে। অথচ গেইলকে খেলায়নি কিংস এক্সআই পঞ্জাব। কোথায় যেতে পারেন গেইল? ওপেনার নিয়ে ভুগছে চেন্নাই সুপার কিংস। সেক্ষেত্রে গেইলকে নিতে পারেন ধোনি। 

3/6

২০১৮ ও ২০১৯ সালের আইপিএলে বেগুনি টুপির মালিক ইমরান তাহির। তবে এবার সুযোগ পাচ্ছেন না। কোথায় যেতে পারেন তাহির? তাঁকে নেওয়ার চেষ্টা করতে পারে কলকাতা নাইডার্স। 

4/6

রাজস্থান রয়্যালস থেকে দিল্লি ক্য়াপিটালসে এসেছেন অজিঙ্ক রাহানে। কিন্তু চূড়ান্ত একাদশে সুযোগ পাচ্ছেন না। রাজস্থান রয়্যালসে যেতে পারেন রাহানে। মিডল অর্ডারে তাঁর অভিজ্ঞতা কাজে লাগতে পারে। 

5/6

টি-২০ ক্রিকেটে সফল ওপেনার ক্রিস লিন। কলকাতা নাইট রাইডার্সে থাকাকালীন সুনীল নারিনের সঙ্গে জুটিতে দলকে ভালো স্কোর উপহার দিতেন। তবে এবার আর মুম্বই ইন্ডিয়ান্সে আর সুযোগ পাচ্ছেন না। চেন্নাই সুপার কিংসের নড়েবড়ে ওপেনিংয়ের শক্তি বাড়াতে পারেন লিন।   

6/6

২০১৮ সাল থেকে চেন্নাই সুপার কিংসে খেলছেন মিচেল স্যান্টনার। তবে এবার সুযোগ পাচ্ছেন না। কলকাতা নাইট রাইডার্সে যেতে পারেন স্যান্টনার। রাজস্থান রয়্যালসে গেলেও খেলার সুযোগ হতে পারে।