IPL 2021: Anushka Sharma থেকে Natasa Stankovic, নজরে যে সব WAGs

Apr 07, 2021, 18:46 PM IST
1/4

Anushka Sharma-র আলাদা করে আর কোনও পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। তিনি বলিউড ডিভা। প্রথমসারির অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন প্রযোজকও বটে। টিম ইন্ডিয়া ও রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ফার্স্ট লেডি বিরাট ঘরণী।   

2/4

Candice Warner প্রাক্তন আয়রনওম্যান, সার্ফ লাইফসেভার ও মডেল। এর পাশাপাশি ক্য়ান্ডিস ওয়ার্নার জনপ্রিয় টিভি সেলেব্রিটি। WAGs তালিকায় থাকার সবচেয়ে বড় কারণ তিনি সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের স্ত্রী। শেষ ৬ বছরের বিবাহিত জীবন ক্যান্ডিস-ডেভিডের।   

3/4

Natasa Stankovic সার্বিয়ান ডান্সার, মডেল ও অভিনেত্রী। প্রকাশ ঝা নির্দেশিত 'সত্যাগ্রহ' ছবির হাত ধরে ২০১৪ সালে বলিউডে পা রাখেন নাতাসা স্ট্যানকোভিচ। ২০১৪ সালে 'বিগ বস'-এ প্রতিযোগী হয়েছিলেন। গত বছর জানুয়ারি মাসে ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে ছাতনাতলায় বসেন নাতাসা। তাঁদের একটি ফুটফুটে পুত্র সন্তান হয়েছে। নাম তার অগস্ত্য। 

4/4

Sanjana Ganesan ভারতের জনপ্রিয় স্পোর্টস সঞ্চালিকাদেরই একজন তিনি। স্টার স্পোর্টসের ক্রিকেট ও ব্যাডমিন্টনের ওপর বিশেষ শো হোস্ট করেন সঞ্জনা গণেশন। ২০১৯ লন্ডন বিশ্বকাপে 'ম্যাচ পয়েন্ট'ও 'চিকি সিঙ্গলস' নামের জোড়া শো করে মাতিয়ে দিয়েছিলেন সঞ্জনা। 'ফেমিনা অফিসিয়ালি গর্জিয়াস' জেতার আগে এমটিভি 'স্পিল্টসভিলা' সেভেনের প্রতিযোগী ছিলেন তিনি। আইপিএল WAGs ব্রিগেডে সঞ্জনাও রয়েছেন। গত মাসে টিম ইন্ডিয়ার স্টার পেসার জসপ্রীত বুমরাহের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সঞ্জনা।